রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

দলের ব্যর্থতায় শোয়েবের সঙ্গে ঝামেলায় জড়ালেন ওয়াসিম

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬ মার্চ ২০২৩, ০৮:৪৬ এএম

শেয়ার করুন:

দলের ব্যর্থতায় শোয়েবের সঙ্গে ঝামেলায় জড়ালেন ওয়াসিম

ব্যর্থতার বেড়াজাল থেকে যেন বেরিয়ে আসতে পারছে না করাচি কিংস। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চলতি আসরে একের পর এক ম্যাচ হেরে রীতিমত আসর থেকে ছিটকে যাওয়ার অপেক্ষায় দলটি।

টানা হারে করাচি কিংসের প্রেসিডেন্ট ও মেন্টর ওয়াসিম আকরাম এবার মেজাজ হারালেন দলের অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিকের ওপর। ২০১ রান করেও ইসলামাবাদের সঙ্গে ৬ উইকেটে হারের পর শোয়েবের সঙ্গে বাদানুবাদে জড়ান পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ওয়াইড ও নো বলে রিভিউ নেওয়ার সুযোগ

পাকিস্তান সুপার লিগের এবারের আসরে একদমই ছন্দে নেই করাচি কিংস। আটটি ম্যাচ খেলে ছয়টিতেই হারের স্বাদ পেয়েছেন শোয়েবরা। ইসলামাবাদের বিপক্ষে দল হেরে যাওয়ায় ক্ষোভে ফেটে পড়েন ৫৬ বছর বয়সী ওয়াসিম আকরাম। ম্যাচ শেষে ক্রিকেটারদের দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। তখনই শোয়েব মালিকের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। কারণ, পিএসএলের চলতি আসরে চেনা ছন্দে নেই শোয়েব।

ইদানীং দলের ক্রিকেটারদের হতাশাজনক পারফরম্যান্সে মাঝে মাঝেই মেজাজ হারাচ্ছেন ওয়াসিম। এর আগে গত ২২ ফেব্রুয়ারি মুলতান সুলতানসের বিপক্ষে ১৯৭ রান তাড়া করে ম্যাচ জিততে পারেনি করাচি। সেই দিনও ম্যাচের পর প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডারকে। তাছাড়াও ড্রেসিংরুমে চেয়ারে লাথি মারতে দেখা গিয়েছিল তাকে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ম্যানচেস্টার ইউনাইটেডকে গোলবন্যায় ভাসাল লিভারপুল

এরপর গত শুক্রবার শোয়েব মালিকের সঙ্গে তার বাদানুবাদের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। তবে ক্রিকেটপ্রেমীরা এমন ঘটনায় ওয়াসিমের কোনও দোষ দেখছেন না। তারা শোয়েবের হতাশাজনক পারফরম্যান্সকেই দুষছেন।

আজ সোমবার (৬ মার্চ) কোয়েটার বিপক্ষে মাঠে নামবে করাচি কিংস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর