শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

চোট নিয়ে মাঠ ছাড়লেন লিটন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪০ এএম

শেয়ার করুন:

চোট নিয়ে মাঠ ছাড়লেন লিটন

শেষ হয়েছে বিপিএলের সিলেট পর্বের লড়াই। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় সিলেটে শেষ ম্যাচে মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইগার্স। খেলায় টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় কুমিল্লা। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ২১০ রানের বিশাল সংগ্রহ পায় খুলনা।

২১১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দারুণ সূচনা করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শফিকুল ইসলামের প্রথম বলেই চার মারেন লিটন দাস। তবে পরের বলেই ঘটে বিপত্তি। শফিকুলের করা গুড লেন্থের বল লিটনের ডান হাতে এসে আঘাত করে। সঙ্গে সঙ্গে উইকেটেই ব্যাট ছেড়ে হাত ধরে বসে পড়েন লিটন।


বিজ্ঞাপন


আরও পড়ুন- বিশ্বকাপজয়ী আর্জেন্টাইনকে রেকর্ড দামে কিনতে চেলসির প্রস্তাব

এরপর ফিজিও এসে ব্যথানাশক স্প্রে করেন লিটনের হাতে। তবে কাজ হয়নি তাতে। ব্যথায় ছটফট করতে থাকা এই ডানহাতি ব্যাটারের অবস্থা খারাপ দেখে মাঠ থেকে তুলে নেয়া হয়। লিটনের পরিবর্তে মাঠে নামেন পাকিস্তানি ব্যাটার মোহাম্মদ রিজওয়ান।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে লিটনের চোট নিয়ে আপডেট জানিয়ে কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস বলেন, ‘ওর (লিটনের) স্ক্যান করানো হয়েছিল। কোনো ফ্র্যাকচার নেই। তবে ব্যথা আছে। আমাদের দুই-তিন দিন বিরতি আছে। আশা করছি সে এর মধ্যেই ঠিক হয়ে যাবে।’


বিজ্ঞাপন


আরও পড়ুন- টি-টোয়েন্টি ক্রিকেটে সূর্যকুমারের নতুন রেকর্ড

বড় লক্ষ্য তাড়া করতে নেমে অবশ্য হেসে-খেলেই জয় পায় কুমিল্লা। রিজওয়ান ও জনসন চার্লসের ব্যাটিং তাণ্ডবে শেষ পর্যন্ত ৭ উইকেটে জয় পায় ইমরুল কায়েসের দল।

৮ চার ও ৪ ছক্কায় ৭৩ রান করে রিজওয়ান সাজঘরে ফিরলেও, খুলনার বোলারদের ওপর আগ্রাসী মেজাজে ব্যাট করতে থাকেন চার্লস। এই ক্যারিবীয়র ১০৭ রানের ঝড়ো ইনিংসে ছিল ৫টি চার ও ১১টি ছয়ের মার। শেষ পর্যন্ত এই ব্যাটারের নৈপুণ্যেই বড় জয় নিয়ে মাঠ ছাড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর