শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

অভিনব পন্থায় রোনালদোর রেকর্ড উদযাপন!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০৮:০৬ এএম

শেয়ার করুন:

অভিনব পন্থায় রোনালদোর রেকর্ড উদযাপন!

ইউরোর বাছাই শেষে ক্লাবে ফিরতে শুরু করেছেন ফুটবলাররা। আল নাসেরের হয়েও ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সৌদি ক্লাবটি এই পর্তুগিজ মহাতারকার ফেরাটা বেশ রাজকীয়ভাবেই করেছে। কেক কেটে স্বাগত জানানো হয়েছে তাকে।

বর্তমানে আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড রোনালদোর দখলে। মূলত জাতীয় দলের জার্সিতে রোনালদোর এই বিশ্ব রেকর্ড গড়ার কারণেই এমন উৎসবের আয়োজন করেছিল আল নাসের। ইউরো বাছাইয়ের ম্যাচে লিখটেনস্টেইনের বিপক্ষে খেলতে নেমেই রেকর্ডটি গড়েন এই পর্তুগিজ মহাতারকা।


বিজ্ঞাপন


আরও পড়ুন- এলচেকে উড়িয়ে শিরোপার আরও কাছে বার্সেলোনা

সৌদি ক্লাবটিতে ফিরে এমন সংবর্ধনা পেয়ে বেশ উচ্ছ্বসিত রোনালদো। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আন্তর্জাতিক ফুটবলার হিসেবে আমার সবচেয়ে বেশি ম্যাচ খেলার অর্জনকে উদযাপন করার জন্য আল নাসের ও আমার সতীর্থদের ধন্যবাদ।’

এদিকে কাতার বিশ্বকাপ ব্যর্থতার পর নতুন করে রোনালদোর আর পর্তুগালের জার্সি পরা হবে কি না, তা নিয়ে শঙ্কা জেগেছিল। অনেকেই ভেবেছিলেন, রোনালদো হয়তো অবসরে চলে যাবেন। তবে নতুন কোচ রবার্তো মার্টিনেজের অধীনে দারুণভাবে ফিরে এসেছেন এই মহাতারকা।


বিজ্ঞাপন


আরও পড়ুন- প্রথম ম্যাচেই হারল মুস্তাফিজহীন দিল্লি

উল্লেখ্য, ইউরোর বাছাই শেষে মাদ্রিদ ঘুরে আল নাসেরে যোগ দিয়েছেন রোনালদো। আগামী ৫ এপ্রিল প্রো লিগের ম্যাচে আল-আদালাহর বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে তার।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর