শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

সাকিব আমাকে মারতে এসেছিল: ব্যারিস্টার সুমন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ০৬:১৯ পিএম

শেয়ার করুন:

সাকিব আমাকে মারতে এসেছিল: ব্যারিস্টার সুমন

ক্রিকেটার সাকিব আল হাসান একদিকে যেমন তার ক্রিকেটিয় সাফল্যে বাংলাদেশে সবার চেয়ে এগিয় আছেন, তেমনি বির্তকেও যেন সবাইকে ছাড়িয়ে গেছেন। সাকিবের একাধিক বিতর্কিত কাণ্ডের তালিকায় এবার নতুন করে যোগ হলো পুলিশ সদস্য হত্যা মামলার আসামির স্বর্ণের দোকান উদ্বোধন করা। এ নিয়ে যখন চারিদিকে সমালোচনার ঝড়, ঠিক তখন নতুন আরেক বিস্ফোরক তথ্য দিলেন ব্যারিস্টার সুমন। 

পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি আলোচিত ব্যবসায়ী আরাভ খানের দুবাইয়ে স্বর্ণের দোকান উদ্বোধন করতে যাওয়া ক্রিকেটার সাকিব ও কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলমকে তদন্তের স্বার্থে পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারে। 


বিজ্ঞাপন


বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই তথ্য দেন ঢাকা মহানগর পুলিশের ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

আরও পড়ুন: আফ্রিদিকে চরম অপমান করলেন ভারতীয় ক্রিকেটার

তিনি বলেন, ডিবি থেকে নিষেধ করার পরও সাকিব ও হিরো আলম দুবাইয়ে গেছেন। তদন্তের প্রয়োজনে তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে। জুয়েলারির দোকানে কাদের বিনিয়োগ আছে সেটিও খতিয়ে দেখা হবে।

ডিবির এমন মন্তব্যের পর নিজের ফেসবুক লাইভে এসে ব্যারিস্টার সুমন বলেন, ' সাকিব আল হাসান এমন একজন মানুষ সে কোনো ধরনের সমালোচনা সহ্য করতে পারে না। কিছুদিন আগে তার সাথে সোনারগাও হোটেলে দেখা হয়েছিল (বাংলাদেশ বনাম ভারতের সিরিজের সময়), সেখানে সে আমাকে দেখে পুলিশ এবং বিসিবির কর্মকর্তার সামনে আমাকে মারতে এসেছিল।' 


বিজ্ঞাপন


আরও পড়ুন: ডিপিএলের প্রথম ম্যাচেই বিজয়ের শতক, রানের পাহাড়ে আবাহনী

সুমন আরো বলেন, 'পুলিশসহ আরো অনেকেই আমাকে বলেছেন- থাক ভাই, বাদ দেন, সে সেলিব্রিটি মানুষ, তার কথা বলে লাভ নাই। কিন্তু সেই জুয়ার বিষয় থেকে আজকে তার দুবাইয়ে এই উদ্বোধনের ঘটনা পর্যন্ত এখন আমার কাছে মনে হয়েছে- বিদ্ধান যদি খারাপ মানুষ হয় তাহলে সে পরিত্যাজ্য। মানুষ হিসেবে সে যদি ভালো না হয় তাহলে তার ফ্যান হওয়ার সুযোগ নাই। আমাকে সে যেদিন মারতে এসেছিল আমি কাউকে কিছু বলিনাই, আল্লাহর কাছে বিচার দিয়েছি। বাংলাদেশের ক্রিকেট ক্যাপ্টেন যদি এমন বেয়াদব হয় তাহলে বিচার দেওয়ার জায়গা থাকে না।' 

এমএএম  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর