সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ডিপিএলের প্রথম ম্যাচেই বিজয়ের শতক, রানের পাহাড়ে আবাহনী 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ০২:৫৬ পিএম

শেয়ার করুন:

ডিপিএলের প্রথম ম্যাচেই বিজয়ের শতক, রানের পাহাড়ে আবাহনী 

ঢাকা প্রিমিয়ার লিগ মানেই যেন এনামুল হক বিজয়ের ব্যাটে রানের ফুয়ারা। সর্বশেষ আসরে সর্বোচ্চ রানের রেকর্ড করেছিলেন এই ডানহাতি ব্যাটার। এবার যেন গতবার যেখানে শেষ করেছিলেন ঠিক সেখান থেকেই শুরু করলেন এই ওপেনার। আসরের প্রথম ম্যাচেই সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। নিজ দলকে নিয়ে গিয়েছেন রানের পাহাড়ে। 

আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামে আবাহনী লিমিটেড। আগে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা করেন দুই ওপেনার নাঈম শেখ ও বিজয়। 


বিজ্ঞাপন


প্রথম উইকেট জুটিতে ১৫৭ রানের ওপেনিং পার্টনারশিপ গড়ে আবাহনী। ওপেনার নাঈম ৭৪ বলে ৮৫ রান করে সাজঘরে ফিরেন। এই বাঁহাতি ওপেনার নিজের শতক না করতে পারলেও আরেক ওপেনার এনামুল হক বিজয় ঠিকই শতকের দেখা পেয়ে যান। 

১০৯ বলে ৪ চার ও ৪ ছয়ে সেঞ্চুরির দেখা পান বিজয়। ১১৮ বলে ১২৩ রান করে মোহর শেখের শিকার হয়ে ফেরেন এই ওপেনার। 'লিস্ট এ' ক্রিকেটে আজকের সেঞ্চুরি দিয়ে ৬ হাজারি রানের এলিট ক্লাবে নাম লিখিয়েছেন বিজয়। এর আগে ১৭৭ ম্যাচের ১৭২ ইনিংসে ব্যাটিং করে বিজয়ের নামের পাশে ছিল ৫৯৩৩ রান। আজকের সেঞ্চুরিসহ 'লিস্ট এ' ক্রিকেটে তার তিন অঙের সংখ্যা এখন ১৬ টি।

শেষ দিকে আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত ও জাকের আলী অনিকের ব্যাটে নির্ধারিত ৫০ ওভারে ৩৭২ রানের পাহাড়সম সংগ্রহ পায় আবাহনী। 

এমএএম    

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর