বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভারতকে হারাতে পারবে বাংলাদেশ? যা বললেন মিরাজ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ০৫:২২ পিএম

শেয়ার করুন:

ভারতকে হারাতে পারবে বাংলাদেশ? যা বললেন মিরাজ

ভারতের বিপক্ষে মিরপুর টেস্টে চালকের আসনে বাংলাদেশ। তৃতীয় দিনের শেষ ভাগে এসে মেহেদী মিরাজের দুর্দান্ত বোলিংয়ে চার উইকেট হারিয়ে ৪৫ রানে দিন শেষ করেছে সফরকারীরা। চার উইকেটের তিনটিই নিয়েছেন মিরাজ। চতুর্থ দিনের শুরু থেকে ভালো খেলতে পারলে দলের জয় নিয়ে আসা সম্ভব বলে মনে করেন এই টাইগার অলরাউন্ডার। 

তৃতীয় দিন শেষে মিরাজ জানিয়েছেন, ‘আমাদের সামনে ভালো একটি সুযোগ রয়েছে। আগামীকাল সকালে দ্রুত দুইটি উইকেট নিতে পারলে ম্যাচের মোড় আমাদের দিকে ঘুরে যেতে পারে। আমি বিশ্বাস করি, কাল আমি আরও ভালো করতে পারব ও আমরা জিততে পারব’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- পিসিবি’র প্রধান নির্বাচক হলেন শহীদ আফ্রিদি

এর আগে দ্বিতীয় ইনিংসে টাইগার ব্যাটারদের ব্যর্থতায় মাত্র ২৩১ রানে অলআউট হয় বাংলাদেশ। জয়ের জন্য ভারতের সামনে লক্ষ্য দাঁড়ায় ১৪৫ রানের। এর জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় রাহুল দ্রাবিড়ের দল। দলীয় ৩ রানে সাকিবের বলে অধিনায়ক লোকেশ রাহুল সাজঘরে ফিরেন। এরপর পূজারাকে ফেরান মিরাজ।

পূজারা ফেরার পর শুভমান গিলকেও স্ট্যাম্পিংয়ের ফাঁদে ফেলেন মিরাজ। সবশেষ ভারতের গুরুত্বপূর্ণ ব্যাটার বিরাট কোহলির সাজঘরে ফেরা নিশ্চিত করেন এই টাইগার অলরাউন্ডার। ৩৭ রানে ৪ উইকেট হারিয়ে বিপাকেই পড়ে সফরকারীরা। তবে শেষ পর্যন্ত আর কোনো উইকেট না হারানোয় ৪৫ রান করে তৃতীয় দিন শেষ করে ভারত।

আরও পড়ুন- মেসিই সকলের আদর্শ হওয়া উচিত: জোকোভিচ


বিজ্ঞাপন


সফরকারীদের হয়ে চতুর্থ দিনে ব্যাটিং শুরু করবে অক্ষর প্যাটেল ও জয়দেব উনাদকাত। ৫৪ বলে ২৬ রান করে অপরাজিত আছেন অক্ষর। জয়দেবের সংগ্রহ ৩ রান। বাংলাদেশের হয়ে তিনটি উইকেট নিয়েছেন মিরাজ। অপরটি নিয়েছেন সাকিব আল হাসান।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর