শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

অবশেষে রোনালদোকে নিয়ে মুখ খুললেন ম্যানইউ কোচ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৫৯ এএম

শেয়ার করুন:

অবশেষে রোনালদোকে নিয়ে মুখ খুললেন ম্যানইউ কোচ

চলতি মৌসুমের শুরু থেকেই মাঠে সময়টা ভালো যাচ্ছে না রোনালদোর। বিশ্বকাপ চলাকালীন সময়ই খবর পান নিজ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদের। আবার চলমান বিশ্বকাপে পর্তুগালের হয়ে শেষ ম্যাচেও মাঠে নামা হয়নি এই তারকা ফুটবলারের। এবার রোনালদোর সঙ্গে ম্যানইউ’র বিচ্ছেদ নিয়ে প্রথমাবারের মত মুখ খুললেন রেড ডেভিলস কোচ এরিক টেন হ্যাগ। জানালেন, রোনালদো চলে যাওয়ায় কোনো ক্ষতি হবে না দলের।

ইংলিশ প্রিমিয়ার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নেওয়ার পর থেকেই টেন হ্যাগের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিল না রোনালদোর। দলটির একাধিক ম্যাচে শুরুর একাদশে জায়গা হয়নি ‘সিআর সেভেন’ এর। সম্প্রতি টেন হ্যাগ বলেন, ‘ও ওল্ড ট্র্যাফোর্ড থেকে চলে গিয়েছে। এটা এখন অতীত। আমরা সামনের দিকে তাকাতে চাই। আমরা ভবিষ্যতের কথা ভাবতে চাই।’


বিজ্ঞাপন


আরও পড়ুন- ভারতকে হোয়াইটওয়াশ করতে চান লিটন

তবে পিয়ার্স মরগ্যানকে দেওয়া রোনালদোর বিতর্কিত সাক্ষাৎকারই বিচ্ছেদের কারণ বলে মনে করেন না টেন হ্যাগ। তরুণ ফুটবলারদের নিয়ে পরিকল্পনার কথা জানান তিনি। এই প্রসঙ্গে হ্যাগ জানান, ‘আপনি যখন সংগঠনের মধ্যে কিছু পরিবর্তন আনতে চাইবেন, তখন কিছু বিষয় নতুন হবেই। আমরা খেলার ধরণ বদলাতে চাই। একটু সময় লাগবেই। সর্বোচ্চ পর্যায়ের ফুটবলে প্রতিপক্ষ আপনাকে সময় দেবেনা। তারা আপনার উপর খুনে মানসিকতা নিয়ে ঝাঁপিয়ে পড়বে। তাই আমরা নতুন ব্যবস্থার সঙ্গে দ্রুত মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। আমাদের দলটা সত্যিই দুর্দান্ত’।

আরও পড়ুন- আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানালেন হ্যাজার্ড


বিজ্ঞাপন


তরুণ ফুটবলারদের নিয়ে নতুন ম্যানচেস্টার ইউনাইটেড তৈরি করতে চাইছেন টেন হ্যাগ। তার এই পরিবর্তনের সঙ্গে যারা মানিয়ে নিতে পারবে না, তাদের ছাড়াই পরিকল্পনা করতে চান এই ডাচ কোচ। বিশ্বকাপ শুরুর আগে এক সাক্ষাৎকারে ক্লাবের কোচ সম্পর্কে ক্ষোভ প্রকাশ করেন রোনালদো। এর পর থেকেই তার সঙ্গে সম্পর্ক ছেদ করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি। কাতার বিশ্বকাপের পর পর্তুগিজ তারকা কোন ক্লাবের হয়ে খেলবেন, তা এখনও নিশ্চিত নয়।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর