রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

উপজেলা নির্বাচনও ডামি, বর্জনের আহ্বান রিজভীর

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫ মে ২০২৪, ০২:৫২ পিএম

শেয়ার করুন:

উপজেলা নির্বাচনও ডামি, বর্জনের আহ্বান রিজভীর

উপজেলা নির্বাচন বর্জন করতে জনগণের প্রতি আহ্বান জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, গত ৭ জানুয়ারি শেখ হাসিনা ডামি নির্বাচন করার পরে আবার উপজেলা নির্বাচন করছে। এ নির্বাচনও ডামি হবে।

রোববার (৫ মে) রাজধানীর বেইলি রোডে উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির পক্ষ থেকে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


রুহুল কবির রিজভী বলেন, বর্তমানে দেশের জনগণ ভোট দিতে পারে না। তাদের পছন্দের প্রতিনিধি বানাতে পারে না। দেশের এই পরিস্থিতি সৃষ্টি করেছে বর্তমান ডামি নির্বাচনের সরকার শেখ হাসিনা। তিনি এই পরিস্থিতি কেন করেছেন, কারণ তিনি এদেশের সম্রাজ্ঞী হয়ে থাকতে চায়। ব্যাংক লুট করার জন্য, বিদেশে টাকা পাচার করার জন্য।

আরও পড়ুন

উপজেলা নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: মির্জা আব্বাস

তিনি আরও বলেন, ৭ জানুয়ারি ডামি নির্বাচন করার পরে শেখ হাসিনা আবার উপজেলা নির্বাচন করছে। এ নির্বাচনও ডামি কারণ দেশের গণতান্ত্রিকামী কোনো দল এই নির্বাচনে অংশগ্রহণ করছে না।

এ সময় তিনি দেশের সকল জনগণকে আহ্বান জানিয়ে বলেন, আপনারা এই ডামি সরকারের অধীনে ডামি নির্বাচনে কেউ অংশগ্রহণ করবেন না এবং এখানে যারা উপস্থিত আছেন সবাই কোনো না কোনো উপজেলার বাসিন্দা। আপনারাও কেউ এই ডামি নির্বাচনে অংশগ্রহণ করবেন না।


বিজ্ঞাপন


এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপি'র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ডাক্তার জাহিদুল কবির, যুবদলের সহ-সভাপতি জাকির সিদ্দিকী, যুবদলের সম্পাদক মেহেবুব মাসুম শান্ত, যুবদলের কেন্দ্রীয় নেতা ওমর ফারুক কাউসার, ডাক্তার আউয়ালসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিইউ/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর