শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩, ঢাকা

খালি মাঠে গোল দেওয়ার সুযোগ দেওয়া হবে না: ইসলামী আইনজীবী পরিষদ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ০৭:১৬ পিএম

শেয়ার করুন:

খালি মাঠে গোল দেওয়ার সুযোগ দেওয়া হবে না: ইসলামী আইনজীবী পরিষদ
ঢাকা আইনজীবী সমিতি চত্বরে ইসলামী আইনজীবী পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

এবার খালি মাঠে গোল দেওয়ার সুযোগ দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছে ইসলামী আইনজীবী পরিষদ। সংগঠনটির নেতারা বলেছেন, দলীয় সরকারের অধীনে নির্বাচন দেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। এই তামাশার নির্বাচন রুখে দেবে জনগণ।

সোমবার (২০ নভেম্বর) দলীয় সরকারের অধীনে একতরফা নির্বাচন বাতিলের প্রতিবাদে ঢাকা আইনজীবী সমিতি চত্বরে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে বক্তারা এসব কথা বলেন। 


বিজ্ঞাপন


ইসলামে আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সভাপতি বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী লুৎফর রহমান শেখের সভাপতিত্বে সেক্রেটারি জেনারেল এডভোকেট মো. মশিউর রহমানের সঞ্চালনায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

হরতাল সমর্থনে রাজধানীতে যুবদলের মিছিল

সভাপতির বক্তব্যে লুৎফর রহমান শেখ বলেন, আমাদের আমীর পীর সাহেব চরমোনাই জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল করা না হলে দূর্বার আন্দোলন গড়ে তুলতে আমরা সক্ষম রয়েছি। এখনও সময় আছে দ্রুত সময়ে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের তফসিল ঘোষণা করুন, অন্যথায় এর দায়ভার শেখ হাসিনার সরকারকে নিতে হবে।


বিজ্ঞাপন


প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, সহ-সভাপতি অ্যাডভোকেট মানিক মিয়া, জয়েন্ট সেক্রেটারি এডভোকেট হানিফ মিয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম মিলন, এডভোকেট বিল্লাল মজুমদার, অ্যাডভোকেট নজরুল ইসলাম, ঢাকা বার শাখার সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম.হাছিবুল ইসলাম প্রমুখ।

টিএই/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর