মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

হরতাল সমর্থনে রাজধানীতে যুবদলের মিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ০৫:০২ পিএম

শেয়ার করুন:

হরতাল সমর্থনে রাজধানীতে যুবদলের মিছিল
হরতালের সমর্থনে রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল।

সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে ডাকা ৪৮ ঘণ্টার হরতালের সমর্থনে রাজধানীর শাহজাহানপুরে বিক্ষোভ মিছিল করেছে যুবদল।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে মিছিলটি শাহজাহানপুর শহীদবাগ চৌরাস্তা মোড় থেকে শুরু হয়ে খিলগাঁও রেলগেটের সংলগ্ন আমতলা মোরে গিয়ে শেষ হয়।


বিজ্ঞাপন


মিছিলে নেতৃত্ব দেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন। 

 

আরও পড়ুন

বুধবার থেকে ফের ৪৮ ঘণ্টার অবরোধ ডাকল বিএনপি

এছাড়াও উপস্থিত ছিলেন যুবদল ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক খন্দকার এনামুল হক এনাম, মতিঝিল, পল্টন ও সবুজবাগ থানা যুবদল নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন


jubodol_2
হরতালের সমর্থনে রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল।

এসময় মিছিল থেকে শেখ হাসিনার পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচন, বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবিতে স্লোগান দেওয়া হয়।

 

আরও পড়ুন

বুধ ও বৃহস্পতিবার এলডিপির অবরোধের ডাক

অন্যদিকে, হরতালের সমর্থনে তেজগাঁওয়ে বিক্ষোভ মিছিল করেছে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ। দুপুরে তেজগাঁও শিল্প এলাকার মূল সড়কে এই মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলে উপস্থিত ছিলেন যুবদলের সহ-সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, শাহ্ নাসিরউদ্দিন রুমন, প্রচার সম্পাদক আব্দুল করিম সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সহ-সাংগঠনিক সম্পাদক দেওয়ান অলিউদ্দীন সুমন, মাহফুজুর রহমান মাহফুজ, সাখাওয়াত হোসেন চয়ন, সহ-ক্রীড়া সম্পাদক আমানউল্ল্যাহ বিপুল, সহ-ক্ষুদ্র ও কুটির শিল্প সম্পাদক মাজেদুল ইসলাম রুম্মন, সদস্য মিজানুর রহমান সুমন, হাবিবুর রহমান হাবিব, মোরশেদ আলম, কাওসার সরকার মামুন, নাসিরউদ্দিন শাওন, আনোয়ার হোসেন জনি, ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক আহ্বায়ক রাশেদ আল-আমিন শুভ, নূর ই আলম লিংকন, আরমান হোসেন জিলন, কাজী মনজুর আলম প্রমুখ।

বিইউ/এমএইচএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর