শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

দেশে কোনো কর্মহীন মানুষ থাকবে না: পলক

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ০৪:২২ পিএম

শেয়ার করুন:

দেশে কোনো কর্মহীন মানুষ থাকবে না: পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, শেখ হাসিনা সরকারের আমলে দেশে কোনো কর্মহীন মানুষ থাকবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা। আপনারা জননেত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। তিনি সিংড়া উপজেলায় ১২৯০ জন গৃহহীন পরিবারকে ঘরের ব্যবস্থা করে দিয়েছেন।

রোববার (১৪ আগস্ট) সকালে সিংড়ায় নিজ বাসভবনে উপজেলার ২০ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে নিজের স্বেচ্ছাধীন তহবিল থেকে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন: ঘুরে ঘুরে দফতরের এসি ও অপ্রয়োজনীয় বাল্ব বন্ধ করলেন পলক

পলক বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ এখন মধ্যম আয়ে পৌঁছেছে। আগামী ২০ বছর পরে উন্নয়নশীল দেশে পৌঁছাবে। প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা, ডিজিটাল বাংলাদেশের আর্কিটেক সজীব ওয়াজেদ জয় দেশের প্রত্যন্ত অঞ্চলে ইন্টারনেট সেবা পৌঁছে দিয়েছেন। আইটি পার্ক ও শেখ কামাল হাইটেক পার্ক স্থাপন করছেন। যেখানে তরুণ-তরুণীরা কাজ করে ঘরে বসে বৈদেশিক মুদ্রা আয় করবে।

প্রতিমন্ত্রী বলেন, টেলিভিশন খুললেই দেখা যায় বিএনপির অপপ্রচার। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মিথ্যাচার। তাঁরা সবসময় দেশের খারাপ চান। দেশের পরিস্থিতি খারাপ হলেই তাঁরা রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টায় থাকেন। দেশের এই খারাপ সময়ে বিএনপি কোনো ভালো পরামর্শ না দিয়ে, সহযোগিতা না করে শুধু সমালোচনায় ব্যস্ত।

আরও পড়ুন: গ্রামীণ জীবনে পরিবর্তন এনেছে ডিজিটাল সেন্টার: পলক


বিজ্ঞাপন


চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মো. এমরান আলী রানা প্রমুখ।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর