শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ঢাকা

‘আমার বিরুদ্ধে সব সময়ই গুজব ছড়ায়, কিছু যায় আসে না’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৪ জুলাই ২০২৪, ০৪:২৮ পিএম

শেয়ার করুন:

‘আমার বিরুদ্ধে সবসময়ই গুজব ছড়ায়, কিছু যায় আসে না’
ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৯৮১ সালে দেশে আসার পর থেকে বিভিন্ন সময় তার বিরুদ্ধে গুজব ছড়ানো হয়েছে। এতে তার কিছু যায় আসে না। এটাকে তিনি মানসিক অসুস্থতা হিসেবে আখ্যায়িত করে বলেছেন, তাদের ব্যাপারে আমার বলার কিছু নেই।

রোববার (১৪ জুলাই) বিকেলে গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।  


বিজ্ঞাপন


‘চীন সফরে প্রাপ্তি কিছু নেই’ সামাজিক যোগাযোগামাধ্যমে এমন সমালোচনা সম্পর্কে দৃষ্টি আকর্ষণ করলে প্রধানমন্ত্রী বলেন, এই সফরে ২১টি সমঝোতা স্মারক এবং সাতটি ঘোষণাপত্রে সই করা হয়েছে। যারা এসব বলে বেড়াচ্ছে, জেনে বুঝে নাকি আমাকে হেয় করার জন্য। আমি খুব একটা বেশি গুরুত্ব দিইনি।

আরও পড়ুন

কোটা আন্দোলন প্রসঙ্গে যা বললেন প্রধানমন্ত্রী

শেখ হাসিনা বলেন, ১৯৮১ সালে আমি দেশে আসার পর প্রতিটি ক্ষেত্রে, সবসময় আমার বিরুদ্ধে গুজব ছড়ানো হয়েছে। এতে আমার কিছু যায় আসে না। এর আগে ভারতে গেলাম। বলে দেশ বেচে এসেছি। এবার চীনে গেলাম। বলে কিচ্ছু পাইনি।

সরকারপ্রধান বলেন, এটা একটা শ্রেণির এক ধরনের মানসিক অসুস্থতা। এছাড়া এভাবে কথা বলতে পারে না। তাদের ব্যাপারে কিছু বলার নেই।


বিজ্ঞাপন


HHH

ভারতের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ সম্পর্কে একজন জ্যেষ্ঠ সাংবাদিক দৃষ্টি আকর্ষণ করলে সরকারপ্রধান বলেন, ভারতের গণমাধ্যমের কথা শুনে যারা কথা বলেন, তারা তো বলেছে, আমি সব বিক্রি করে এসেছি। তাহলে তারা ভারতের গণমাধ্যমের কথায় বিশ্বাস করে কেন। 

আরও পড়ুন

প্রশ্ন ফাঁস-অনিয়মের শুরু বিএনপির আমলে: শেখ হাসিনা

চীন সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে আসা সম্পর্কে শেখ হাসিনা বলেন, ওর (মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল) জ্বর ছিল। আমার সঙ্গে যেতে পারেনি। আমি একজন মা। আর ১১ তারিখেই তো এসেছি। বিকালে আসতাম, এসেছি সকালে। ছয় ঘণ্টার মধ্যেই এত তোলপাড়!

এ সময় প্রধানমন্ত্রী জানান, বিদেশ সফর সংক্ষিপ্ত করে তার দেশে ফিরে আসা এটাই নতুন নয়, বহুবার এমন হয়েছে। তার প্রোগ্রাম দেখলে সেটা বোঝা যাবে বলে জানান সরকারপ্রধান। 

জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর