বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ঢাকা

আনার হত্যায় আরেক নারীকে খুঁজছে সিআইডি, কে তিনি?

ঢাকা মেইল ডেস্ক
প্রকাশিত: ০১ জুন ২০২৪, ০৯:০১ পিএম

শেয়ার করুন:

আনার হত্যায় আরেক নারীকে খুঁজছে সিআইডি, কে তিনি?

ভারত— বাংলাদেশ দুই দেশেই ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ড। ২২ মে ভারতীয় সংবাদমাধ্যমে হত্যার প্রতিবেদন প্রকাশের পর থেকেই ঘটনাটি নিয়ে তদন্তে নামে উভয় দেশের আইনশৃঙ্খলা বাহিনী। এরপর বেরিয়ে আসতে শুরু করে একের পর এক তথ্য।   

এবার লোমহর্ষক সেই হত্যাকাণ্ডের তদন্তে বেরিয়ে এসেছে জড়িত আরেক নারীর নাম। সিআইডির সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম বলছে— সিআইডির কাছে বেশ কিছু তথ্য রয়েছে। চলতি বছরের প্রথম দিকে শাহিনের সহযোগী হিসেবে আরেক নারী কলকাতায় এসেছিলেন। তার নাম চেলসিয়া চেরি। ওই নারীকে খুঁজে বের করতে সিআইডি ইতিমধ্যে ঢাকার পুলিশকে অনুরোধের সিদ্ধান্ত নিয়েছে। 


বিজ্ঞাপন


সিআইডি বলছে, এমপি আনার হত্যাকাণ্ডে সরাসরি জড়িত শিলাস্তি রহমানের সঙ্গে চেলসিয়ার মেসেজ আদান-প্রদান হয়েছে। সিআইডির কাছে সেই তথ্য রয়েছে। 

আরও পড়ুন
এমপি আনার হত্যার তদন্তে ভিন্ন মাত্রা

ভারতের সংবাদমাধ্যম এই সময়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, শিলাস্তির আগে চেলসিয়া চেরিকে হানিট্র্যাপে ব্যবহারের করতে চেয়েছিলেন প্রধান অভিযুক্ত আখতারুজ্জামান শাহিন। পুলিশ জানতে পেরেছে— গত বছরের ১৯ ডিসেম্বর কলকাতায় গিয়েছিলেন তিনি। 

তদন্তকারীদের দাবি, এমপি আনারকে হত্যার ছক কষে গত বছরের ১৯ ডিসেম্বর প্রথমবার কলকাতায় গিয়েছিলেন আখতারুজ্জামান। তখন তার সঙ্গে ছিলেন চেলসিয়া নামে ওই তরুণী। প্রায় একসপ্তাহ থাকার পরে কাজ না-হওয়ায় ২৬ তারিখ দু’জনই দেশে ফিরে আসেন। 


বিজ্ঞাপন


উল্লেখ্য, ঝিনাইদহ-৪ আসনের তিনবারের সংসদ সদস্য আনার কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। গত ১১ মে তিনি চিকিৎসার জন্য ভারতে যান। প্রথমে কলকাতার বরাহনগরে তার বন্ধু স্বর্ণ ব্যবসায়ী গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন। কিন্তু সেখান থেকে বেরিয়ে নিখোঁজ হন। এরপর স্থানীয় থানায় জিডি করেন গোপাল বিশ্বাস। তদন্ত শুরু হয় দুই দেশে। ২২ মে সকালে ভারতীয় সংবাদমাধ্যমে খবর আসে— নিউটাউনের এক বাড়িতে খুন হয়েছেন এমপি আনার। এরপরেই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ভারতের পুলিশের বরাত দিয়ে হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন।

এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর