সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

সৌদি পৌঁছেছে দেশের প্রথম হজ ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ মে ২০২৪, ০৭:১৬ পিএম

শেয়ার করুন:

সৌদি পৌঁছেছে দেশের প্রথম হজ ফ্লাইট

চলতি বছরের প্রথম হজ ফ্লাইট সৌদি আরবের জেদ্দায় পৌঁছেছে। স্থানীয় সময় বৃহস্পতিবার (৯ মে) সকাল সাড়ে ১১টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রথম হজ ফ্লাইট (BG-3301) ৪১৩ জন যাত্রী নিয়ে জেদ্দার বাদশাহ আবদুল আজিজ বিমানবন্দরে অবতরণ করে।

সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিমানবন্দরে বাংলাদেশি হজযাত্রীদের স্বাগত জানান। এসময় আরও উপস্থিত ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হক ও বাংলাদেশ হজ মিশনের কাউন্সিলর মো. জহিরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাগণ। 


বিজ্ঞাপন


বিমানবন্দরে বাংলাদেশি হজযাত্রীদের স্বাগত আরও উপস্থিত ছিলেন— সৌদি ধর্ম মন্ত্রণালয়ের ডেপুটি মিনিস্টার আয়েত আল- খোয়ামী, জেদ্দা বিমানবন্দরের (JEDCO) সিইও ইঞ্জিনিয়ার  মাজেন জাওয়াহার, সৌদি পাসপোর্ট অধিদফতরের  প্রধান মেজর জেনারেল ফয়সাল আল রাজি, হজ্জ ও ওমরাহ মন্ত্রণালয়ের মহাপরিচালক ইঞ্জিনিয়ার আব্দুর রহমান ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী আগত হজযাত্রীদের শুভকামনা জানান ও যেকোনো প্রয়োজনে বাংলাদেশ দূতাবাস, কনস্যূলেট ও বাংলাদেশ হজ মিশন সবসময় হজযাত্রীদের পাশে রয়েছে বলে আশ্বাস প্রদান করেন। 

বাংলাদেশি হজ যাত্রীগণ বিমানবন্দরের ব্যবস্থাপনা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। বাংলাদেশ থেকে আগত হজযাত্রীরা বিমানবন্দরের সুন্দর ব্যবস্থাপনা ও উষ্ণ অভ্যর্থনা পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। রোড টু মক্কা ইনিশিয়েটিভের আওতায় এবছর বাংলাদেশ থেকে মোট ৮৫ হাজার ২৫৭ জন পবিত্র হজ পালনের জন্য নিবন্ধন সম্পন্ন করছেন।

/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর