বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

তাঁতীবাজারে স্বর্ণ মার্কেটে চুরি, গ্রেফতার ২

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পিএম

শেয়ার করুন:

তাঁতীবাজারে স্বর্ণ মার্কেটে চুরি, গ্রেফতার ২
ফাইল ছবি

রাজধানীর তাঁতীবাজারে স্বর্ণ মার্কেটের দুই দোকানে প্রায় ৪০ ভরি স্বর্ণ ও টাকা চুরির ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২ এপ্রিল) তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- দোকান কর্মচারী কমলেশ কীর্তনীয়া ও সুজন আলী। গ্রেফতারের সময় চুরি হওয়া টাকা ও স্বর্ণের বেশিরভাগই উদ্ধার করেছে পুলিশ। 


বিজ্ঞাপন


এর আগে, গত ২৮ ফেব্রুয়ারি তাঁতীবাজারের নিউজিএস ম্যানুফ্যাকচারিং নামে একটি দোকান থেকে ৪০ ভরি স্বর্ণ চুরি হয়। পরে দোকান ম্যানেজার জয়ধর থানায় লিখিত অভিযোগ করেন। মামলার পর পলাতক কর্মচারী কমলেশ কীর্তনীয়াকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে চুরি যাওয়া স্বর্ণের মধ্যে ২২ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

আরও পড়ুন

কালুখালীর মঙ্গল হত্যাকাণ্ডে পলাতক আসামি গ্রেফতার

gold

এছাড়া কোতয়ালীর তাঁতীবাজার এলাকায় আরও একটি দোকান থেকে টাকা ও স্বর্ণালঙ্কার চুরির ঘটনায় নাহিদুর রহমান কাকন নামে একজন থানায়  অভিযোগ করেন। সেই মামলায় কর্মচারী সুজন আলীকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে চোরাই স্বর্ণ বিক্রির নগদ টাকাসহ ৪২ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। 


বিজ্ঞাপন


এ বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান জানান, স্বল্প সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা ও তাদের কাছ থেকে স্বর্ণ ও টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে। 

এমআইকে/এমএইচএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর