বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

কালুখালীর মঙ্গল হত্যাকাণ্ডে পলাতক আসামি গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পিএম

শেয়ার করুন:

কালুখালীর মঙ্গল হত্যাকাণ্ডে পলাতক আসামি গ্রেফতার

রাজবাড়ী জেলার কালুখালী এলাকায় মঙ্গল চন্দ্র হত্যাকান্ডে পলাতক প্রধান আসামি বিপুল প্রামাণিককে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (২ এপ্রিল) রাতে গোপালগঞ্জের সদর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (৩ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল।


বিজ্ঞাপন


র‍্যাবের এই কর্মকর্তা জানান, রাজবাড়ীর কালুখালীর মঙ্গল চন্দ্রের সাথে বিপুল প্রামাণিকের জায়গা-সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে গত ১৯ ফেব্রুয়ারি রাত দেড়টার দিকে বিপুল প্রামাণিক তার অন্যান্য সহযোগদের নিয়ে দলবল নিয়ে তার বাড়ীতে প্রবেশ করেন। তারা দা, ছেনিসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঢুকে পড়েন এবং মঙ্গলকে ঘর থেকে টেনেহিঁচড়ে বাড়ীর উঠানে নিয়ে আসেন। পরে বিপুলের হাতে থাকা ধারালো ছেন-দা দিয়ে মঙ্গলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেন। একপর্যায় মঙ্গলের আত্মীয়স্বজনরা এগিয়ে আসলে বিপুল প্রামাণিকসহ অন্যান্যরা পালিয়ে যায়। মঙ্গল চন্দ্রের আত্মীয়স্বজন মঙ্গল চন্দ্রকে আশংকাজনক অবস্থায় কালুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসক মঙ্গল চন্দ্রের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৩ মার্চ মঙ্গল মারা যান।

এ ঘটনায় মঙ্গল চন্দ্রের ছেলে কুমারেশ কুমার বাদী হয়ে রাজবাড়ী জেলার কালুখালী থানায় বিপুল প্রামাণিকসহ ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। মামলার পর থেকে হত্যাকান্ডে জড়িত সকল আসামীরা আত্মগোপনে চলে যান। গ্রেফতারকৃত বিপুলকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এমআইকে/এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর