শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

জামানত হারালেন ‘ঘুমিয়ে থাকলেও পাস করব’ বলা মেজর আখতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০২৪, ১২:৩৭ পিএম

শেয়ার করুন:

জামানত হারালেন ‘ঘরে ঘুমিয়ে থাকলেও পাস করব’ বলা আখতারুজ্জামান

কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনে জিততে পারেননি বিএনপির বহিষ্কৃত নেতা ও আসনটির দুইবারের সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন।

নির্বাচনে ট্রাক প্রতীক নিয়ে লড়াই করে ১৬ হাজার ১৯৯ ভোট পেয়ে লড়াইয়ে তৃতীয় হয়েছেন তিনি। এই ভোটে জামানত হারিয়েছেন আখতারুজ্জামান।


বিজ্ঞাপন


গত ২৮ ডিসেম্বর রাতে কটিয়াদী উপজেলার মসূয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক পথসভায় আখতারুজ্জামান রঞ্জন বলেছিলেন, ‘আমি আজকে বিএনপির পতন ঠেকানোর জন্য আমার জীবনটা সামনে লেলিয়ে দিয়েছি। শুরু হবে টার্নিং পয়েন্ট ৭ জানুয়ারি থেকে। আমি ট্রাক থামাব, বিএনপির পতনের ট্রাক ইনশাল্লাহ থামাব। আমি এজন্য একজন মাত্র সারা বাংলাদেশে বিরোধী দলের প্রার্থী দাঁড়িয়েছি। মনে রাইখেন। একজন, যে শেখ হাসিনার বিরুদ্ধে কথা বলে। আপনারা (আওয়ামী লীগের নেতাদের উদ্দেশে বলেন) আমাকে সমর্থন করেছেন ধন্যবাদ। সেটাও শেখ হাসিনাকে বাঁচানোর জন্যই। নির্বাচনে দাঁড়িয়েছি বিরোধী দলে আমি একজন। আমি ঘরে ঘুমিয়ে থাকলেও পাস করব। কেন বলছি, এগুলো হলো রাজনৈতিক বাস্তবতা।’

আরও পড়ুন

আমার নেত্রী খালেদার মুক্তির জন্য ভোটে দাঁড়িয়েছি: আখতারুজ্জামান

কিন্তু গতকাল অনুষ্ঠিত হওয়া নির্বাচনে ১৬ হাজার ১৯৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন মেজর আখতার।

আসনটিতে স্বতন্ত্র প্রার্থী মো. সোহরাব উদ্দিন ঈগল প্রতীকে ৮৯ হাজার ৫৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল কাহার আকন্দ। নৌকা প্রতীকে তিনি ৬৮ হাজার ৯৩২ ভোট পান।


বিজ্ঞাপন


 

আরও পড়ুন

জামানত হারালেন তৃণমূলের তৈমূর

আসনটিতে দুই উপজেলার ১৭০টি কেন্দ্রে মোট ভোটার ছিল ৪ লাখ ৯৩ হাজার ৮০৪ জন। তাদের মধ্যে ১ লাখ ৭৯ হাজার ৮২টি ভোট গৃহীত হয়েছে। সে হিসেবে আখতারুজ্জামান রঞ্জন তার জামানত হারিয়েছেন।

 

রোববার (৭ জানুয়ারি) রাতে দুই উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রাপ্ত ফলাফলে এসব তথ্য জানা গেছে।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর