শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ঢাকা

পুলিশের মাথা ফাটালেন অটোরিকশা চালকরা, তিন বক্সে ভাঙচুর

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২ জানুয়ারি ২০২৪, ০৬:৫৮ পিএম

শেয়ার করুন:

পুলিশের মাথা ফাটালেন অটোরিকশা চালকরা, তিন বক্সে ভাঙচুর

রাজধানীর ধানমন্ডি এলাকায় তিনটি পুলিশ বক্সে হামলা চালিয়েছেন অটোরিকশা চালকরা। এ সময় তারা ট্রাফিক পুলিশের দায়িত্ব পালনকারী নাসিম নামে এক সদস্যের মাথা ফাটিয়ে দেন। এ ঘটনায় তিন অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ওসি পারভেজ ইসলাম।


বিজ্ঞাপন


TTT

ওসি ঢাকা মেইলকে বলেন, ধানমন্ডির প্রধান সড়কে কয়েকজন অটোরিকশা চালককে বাধা দেন ট্রাফিক পুলিশের সদস্যরা। নিয়ম হলো, প্রধান সড়কে অটোরিকশা চলতে দেওয়া হয় না। তারা প্রধান সড়কে উঠে যাওয়ায় বাধা দেওয়া হয়েছিল। এতে বাকবিতণ্ডার একপর্যায়ে অটোরিকশা চালকরা ক্ষিপ্ত হয়ে সম্মিলিতভাবে তিনটি ট্রাফিক বক্সে হামলা ও ভাঙচুর চালান।

আরও পড়ুন

বনশ্রীতে গৃহকর্মীর মৃত্যু ঘিরে দিনভর তুলকালাম 

ওসি জানান, তিনটি ট্রাফিক বক্সের মধ্যে একটি জিগাতলা আর দুটি সাতমসজিদ রোডে। এ ঘটনায় নাসিম নামের এক পুলিশ সদস্যের মাথা ফেটে যায়। অনেক রক্ত বের হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। হামলার ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।


বিজ্ঞাপন


Police2

ওসি আরও জানান, তারা কেন হামলা ও ভাঙচুর করেছেন বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনাস্থলে ট্রাফিক পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন।

আরও পড়ুন

‘যে পুলিশ কথা শুনবে না, তাকে থানায় রাখব না’  

এর আগে গত বছর মিরপুর এলাকায় অটোরিকশা চালানোয় বাধা দেওয়াকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে মারামারির ঘটনা ঘটে। পরে ট্রাফিক বক্সে ভাঙচুর চালায়। একই ঘটনা ঘটে গত ১৮ ডিসেম্বর রাজধানীর মোহাম্মদপুরের বেড়িবাঁধ তিন রাস্তা এলাকায়। সেখানে অটোরিকশা চালাতে বাধা দেওয়া এবং অভিযান চালানোয় মোহাম্মদপুরের ট্রাফিক পুলিশের বক্সে হামলা চালান রিকশা চালকরা। হামলাকারীরা ট্রাফিক বক্স ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে। সেই ঘটনা রেশ কাটতে না কাটতেই এবার ধানমন্ডির তিনটি ট্রাফিক বক্সে হামলা চালালেন অটোরিকশা চালকরা।

এমআইকে/জেবি

 

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর