মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

কীভাবে প্রপোজ করলে মেয়েরা খুশি হয়

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৩৯ পিএম

শেয়ার করুন:

কীভাবে প্রপোজ করলে মেয়েরা খুশি হয়

ভালোবাসার মানুষকে পেতে প্রেম নিবেদন করতেই হবে। আর প্রপোজ করার উপযুক্ত দিন ৮ ফেব্রুয়ারি। তাই অনেকেই এই দিনে পছন্দের মানুষকে জানান নিজের মনের কথা। কিন্তু ভালোবাসা প্রকাশ করতে যেয়ে বাঁধিয়ে ফেলেন বিপত্তি। 

বারবার প্রপোজ করে ব্যর্থ হয়েছেন? হারিয়ে ফেলেছেন ভালোবাসার মানুষকে? কয়েকটি বিষয় খেয়াল রাখলেই সহজেই নারীর মন জয় করতে পারবেন। চলুন জেনে নিই বিস্তারিত- 


বিজ্ঞাপন


ব্যক্তিত্ব ধরে রাখুন

প্রপোজ ডে'তে বিশেষ কিছু করে মন জয় করতে অতিরিক্ত করে ফেলেন অনেকেই। আর এই বিষয়টিকে লোক দেখানো বলেই মনে করেন মেয়েরা। তাই এই কাজটি করবেন না। নিজেকে স্বাভাবিকভাবেই প্রকাশ করুন।

propose dayহাঁটু ভাজ করে প্রপোজ

হাঁটু ভাজ করে মনের কথা প্রকাশ করা সবচেয়ে ভালো উপায়। এভাবে প্রপোজ করলে ভালোবাসার মানুষটি সাড়া দিতে পারেন। এভাবে ভালোবাসা নিবেদনে শঙ্কাবোধ করবেন না। পছন্দের মানুষটির সামনে হাঁটু ভাঁজ করে বসুন। তারপর বলুন, আমি তোমায় ভালোবাসি।


বিজ্ঞাপন


আরও পড়ুন: Propose Day: মনের কথা মনে নয়, বলুন প্রিয়জনকে

খাওয়ার সময় হাত ধরুন

পছন্দের খাবার মন প্রফুল্ল রাখে। ভালোবাসার মানুষটিকে সঙ্গে নিয়ে খেতে যান। খাওয়ার সময় হাত ধরে প্রপোজ করুন। তবে খুব বেশিদিনের পরিচয় না থাকলে এ কাজটি করবেন না। হিতে বিপরীত হতে পারে।

propose dayমনোরম পরিবেশ

ভালোবাসার মানুষটিকে নিয়ে তার পছন্দের জায়গায় যান। সেখানে নিরিবিলি পরিবেশে গল্প করুন। গল্পের ফাঁকেই মনের কথা প্রকাশ করুন।

propose dayগোলাপ হাতে সিনেমাটিক উক্তি

পছন্দের মানুষটি যদি সিনেমাপ্রেমী হলে এই উপায়ে মনে পেতে পারেন। গোলাপ হাতে সিনেমা কিংবা কবিতার বিশেষ কোন লাইন দিয়ে প্রপোজ করুন। ফিরিয়ে দেওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

প্রপোজ ডে'তে ভালোবাসার মানুষকে আপন করে নিতে এই উপায়গুলো প্রয়োগ করুন। এভাবে প্রেম নিবেদন করলে পছন্দের মানুষের সঙ্গেই উদযাপন করতে পারবেন ভালোবাসা দিবস।

এমএইচটি/এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর