শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

কী খেয়ে ফিট থাকেন নোরা ফাতেহি

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২০ জুন ২০২২, ০৮:৫৯ এএম

শেয়ার করুন:

কী খেয়ে ফিট থাকেন নোরা ফাতেহি

নোরা ফাতেহি, তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় এক নাম। ভারতীয় না হলেও বেশ দাপটের সঙ্গে বলিউডে কাজ করছেন তিনি। নানারকম নাচে পারদর্শী নোরা। তাইতো বিভিন্ন হিন্দি ছবির আইটেম সংয়ে কোমর দোলাতে দেখা গেছে। 

নোরার নাচে বারবার মুগ্ধ হয়েছেন সবাই। ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেব জয়তে’, ‘স্ত্রী’, ‘বাটলা হাউজ’, ‘স্ট্রিট ডান্সার থ্রি’-র মতো বাণিজ্যিক ছবিতে পর্দায় নিজের ঝলক দেখিয়েছেন তিনি। 


বিজ্ঞাপন


noraফিট দেহ আর চওড়া কোমরের নোরা পর্দায় এলেই অনুরাগীদের মধ্যে তৈরি হয় আলাদা উন্মাদনা। তাকে নিয়ে ভক্তদের মনে জাগে নানা কৌতূহল। নাচের ভঙ্গিই বলে দেয় আসলে ঠিক কতোটা শরীর সচেতন নোরা। কীভাবে নিজেকে এত ফিট রাখেন তিনি? ডায়েটে কেমন খাবার রাখেন? 

খুব কঠোর ডায়েট মেনে চলেন না এই অভিনেত্রী। ডায়েটের চেয়ে খাবারদাবারে ভারসাম্য রক্ষা করে চলায় বিশ্বাসী তিনি। প্রতিদিনের খাবার তালিকার রাখেন ফ্যাট, কার্বোহাইড্রেট, প্রোটিন। প্রচুর ফল খান। খাদ্যতালিকায় রাখেন প্রচুর শাক সবজিও। 

noraশরীরচর্চার ক্ষেত্রে নোরা সবচেয়ে বেশি প্রাধান্য দেন নাচকে। যেকোনো ধরনের নাচ দেখে তা আয়ত্ত করাই তার লক্ষ্য। হিপহপ, অ্যফ্রো, বেলি ডান্স নোরার পছন্দের নৃত্যশৈলী। নিয়মিত নাচের অনুশীলন করেন বলে আলাদা করে শরীরচর্চা করার প্রয়োজন পড়ে না তার। 

এত ফিট থাকলেও নোরা কিন্তু নোরা কিন্তু পিৎজা, বার্গার, বিভিন্ন ধরনের মিষ্টি খেতেও ভালবাসেন। নির্দিষ্ট সময়ে এগুলো খেয়েও থাকেন। মূলত এসব প্রিয় খাবার তিনি রাখেন চিট মিলের তালিকায়। 


বিজ্ঞাপন


এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর