রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

স্বামী-স্ত্রী এই ৪ তুচ্ছ কারণে বেশি ঝগড়া করেন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২৭ জুলাই ২০২৪, ০৯:৪১ এএম

শেয়ার করুন:

marriage life

দম্পত্তিদের মধ্যে টুকটাক ঝগড়া হয়ই। হোক সেটা নতুন দম্পত্তি বা পুরনো। এত জায়গায় থাকলে এমন দ্বন্দ্ব হবেই। কিন্তু সব সময় স্বামী-স্ত্রী খুব সিরিয়াস বিষয়ে ঝগড়া করেন এমনটা নয়। নিতান্তই কিছু তুচ্ছ বিষয়েও ঝগড়া হয়। এমনই চারটি কারণ জানুন। যে হাস্যকর করণে দম্পত্তিরা একে অপরের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হন। 

আরও পড়ুন: প্রেমের সম্পর্ক শুরুর আগে এই ৫ বিষয়ে অবশ্যই ভাবুন


বিজ্ঞাপন


ফ্যানের পাখা জোরে ঘুরবে নাকি ধীরে

ঠান্ডা কমতে না কমতেই প্রত্যেক গৃহস্থের বাড়িতে ফ্যান চালানো শুরু হয়। আর এই সময়েই দুই সঙ্গীর মধ্যে মতবিরোধ হয়। কারও মতে ফ্যান ফুল স্পিডে ঘোরা উচিত তো আবার কেউ মনে করেন ফ্যান ধীরে ঘুরলেই বেশি ভালো। এই নিয়ে দুই পক্ষের মধ্যে রীতিমতো কথা কাটাকাটি শুরু হয়। শেষে সেটা ঝগড়ার পর্যায়ে পৌঁছায়।

jogra_pic

ঘুরতে যাওয়ার ঠিক আগে…


বিজ্ঞাপন


বেড়াতে যাওয়ার আগে প্যাকিং করা জরুরি। কিন্তু এই কাজটি স্বামী-স্ত্রী দুজনে একসঙ্গে করতে বসলেই মুশকিল। কারণ প্যাকিং করার সময়ে দুইজনের মতের মিল হয় না। স্ত্রী দুদিনের জন্য বেড়াতে গেলেও চার-পাঁচটি পোশাক নিতে চান। বিপরীতে স্বামী চান মাত্র একটি জামা। আর এই নিয়ে দুজনের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। শেষে যদিও স্ত্রীর কথা মেনে নিতেই হয় অধিকাংশ পুরুষকে।

jogra

পরিচ্ছনতা নিয়েও ঝগড়া হয়

স্ত্রী বেশ পরিপাটি ঘর পছন্দ করেন। এদিকে স্বামী খুবই অগোছালো। তিনি জায়গার জিনিস জায়গায় রাখতে জানেনও না। এমনকি কোনও জিনিস স্ত্রীর সাহায্য ছাড়া খুঁজেও পান না। এই নিয়ে প্রায় প্রতিদিনই কথা কাটাকাটি হয় স্বামী-স্ত্রীর। সামান্য ঝগড়াও বাধে। স্ত্রী নিজের ভাগ্যকে দোষ দেন, তার মিনিট কয়েক পরে সব ঠিকও হয়ে যায়।

quarls

টিভির শব্দ কত জোরে চলবে

প্রত্যেক গৃহস্থ বাড়িতেই সন্ধ্যার দিকে টিভি চলে। স্বামী-স্ত্রী দুজনে একসঙ্গে টিভিও দেখেন। কিন্তু টিভির ভলিউম নিয়ে দুইজনের তর্কাতর্কি শুরু হয়। একজন টিভির সাউন্ড কম রাখতে পছন্দ করেন তো কেউ আবার খুব উঁচু ভলিউমে খবর চালান। স্বাভাবিক ভাবেই এই ছোট্ট বিষয়টি থেকে ঝামেলা বেঁধে যায়। এমনকি রিমোট নিয়ে কাড়াকাড়িও হয়।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর