সোমবার, ৪ মার্চ, ২০২৪, ঢাকা

সুপ্রিম কোর্ট বারে ১০ দিনেই ‘খতম তারাবি’, পড়াবেন বিশ্বখ্যাত হাফেজ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৬:১৮ পিএম

শেয়ার করুন:

সুপ্রিম কোর্ট বারে ১০ দিনেই ‘খতম তারাবি’, পড়াবেন বিশ্বখ্যাত হাফেজ
ছবি: সংগৃহীত।

প্রতিবারের মতো এবারও ১০ দিনেই ‘খতম তারাবি’ হবে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির মসজিদে। মাহে রমজান উপলক্ষে এবারের খতম তারাবির নামাজ পড়াবেন বিশ্বখ্যাত হাফেজ আবু রাহাত।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সুপ্রিম কোর্টের আইনজীবী ও আল কোরআন স্টাডি সেন্টারের প্রধান সমন্বয়ক আশরাফ উজ জামান ঢাকা মেইলকে এই তথ্য জানিয়েছেন।


বিজ্ঞাপন


আশরাফ উজ জামান জানান, বিশ্বখ্যাত কোরআনে হাফেজ আবু রাহাত আমাদের সুপ্রিম কোর্ট বার মসজিদে এবারের রমজানে তারাবি নামাজের ইমামতি করবেন। আমাদের এই মসজিদে খতম তারাবি নামাজ শেষ করা হয় ১০ দিনে।

>> আরও পড়ুন: সুপ্রিম কোর্ট বারে সদস্যভুক্তির সাক্ষাৎকার শুরু ৪ এপ্রিল

এদিকে, হাফেজ আবু রাহাত এবার সুপ্রিম কোর্ট বারের মসজিদে তারাবির নামাজ পড়াবেন- এমন খবরে সব আইনজীবীই অনেক খুশি। বিশেষ করে যারা নিয়মিত এই মসজিদে তারাবির নামাজ আদায় করেন তাদের মধ্যে অন্যরকম এক তৃপ্তি পরিলক্ষিত হয়েছে।

হাফেজ আবু রাহাত সিরাজগঞ্জের কৃতি সন্তান। সম্প্রতি কুয়েতে ১১তম আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় ১১৭টি দেশের মাঝে তৃতীয় হয়েছিলেন তিনি। দেশটির আমির নওয়াফ আল-আহমেদ আল-জাবের আল-সাবাহর পৃষ্ঠপোষকতায় আয়োজিত ওই প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুয়েতের শিক্ষা ও ইসলামবিষয়ক মন্ত্রী আবদুল আজিজ মাজিদ।


বিজ্ঞাপন


উল্লেখ্য, সুপ্রিম কোর্ট বারের মসজিদে আগে থেকেই তারাবির নামাজ আদায় করা মাত্র ১০ দিনে। যেখানে অন্যান্য মসজিদে তারাবির নামাজ পড়ানো হয় ২৭ দিনে।

এআইএম/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর