শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

সৌদিতে শুটিং করে খুশি শাহরুখ, বললেন ‘বারাকাল্লাহ ফিকুম’

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৩১ এএম

শেয়ার করুন:

সৌদিতে শুটিং করে খুশি শাহরুখ, বললেন ‘বারাকাল্লাহ ফিকুম’
ইনস্টাগ্রাম ভিডিওবার্তায় শাহরুখ

ডানকি সিনেমায় প্রথমবারের মতো পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড কিং শাহরুখ খান। সৌদি আরবের ঐতিহাসিক স্থানগুলোতে হয়েছে এর বেশিরভাগ অংশের শুটিং। সেখানে শুটিং করতে পেরে খুশি শাহরুখ। এ জন্য সৌদি আরবকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন শাহরুখ খান। সেখানে তিনি উষ্ণ আতিথেয়তার জন্য সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রণালয়কে ধন্যবাদ জানান।


বিজ্ঞাপন


ভিডিওতে সৌদি আরবের একটি প্রাকৃতিক সৌন্দর্যের চিত্র প্রকাশ করে শাহরুখ বলেন, 'সৌদিতে ডানকির শুটিং শেষ করার চেয়ে সন্তোষজনক আর কিছু নেই। আমাদের এই জাতীয় দর্শনীয় অবস্থান এবং উষ্ণ আতিথেয়তা দেওয়ার জন্য ধন্যবাদ। আমি রাজু স্যার এবং বাকি কাস্ট এবং ক্রুদের বাকি অংশকে ধন্যবাদ জানাতে চাই। এছাড়া সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রণালয়কেও ধন্যবাদ। আল্লাহ তোমাদের মঙ্গল করুন (বারাকাল্লাহ ফিকুম)।

 
 
 
 
 

শাহরুখ খানের ২০২৩ সালের শেষ সিনেমা ডানকি। লন্ডনে শুটিং সেরে সৌদি আরবে উড়ে যায় রাজকুমার হিরানি টিম। সেখানে শিডিউল অনুযায়ী শুটিং সেরেছেন তারা।

ডানকি প্রযোজনা করেছে জিও স্টুডিওস, রেড মরিচ বিনোদন এবং রাজকুমার হিরানী চলচ্চিত্র। ছবিটি ২২ শে ডিসেম্বর ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে। 


বিজ্ঞাপন


ডানকি ছাড়াও শাহরুখ খানের হাতে রয়েছে সিদ্ধার্থ আনন্দের পাঠান এবং অ্যাটলির জওয়ান।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর