শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

সালমানকে ই-মেইলে প্রাণনাশের হুমকিদাতা গ্রেফতার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ০৯:৪৭ এএম

শেয়ার করুন:

সালমানকে ই-মেইলে প্রাণনাশের হুমকিদাতা গ্রেফতার

এই তো কয়েকদিন আগে সালমান খানকে ই-মেইলে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন এ যুবক। জানিয়েছিলেন, সিধু মুসেওয়ালার মতোই মৃত্যু হবে তার।

বলিউড ভাইজানকে হুমকির পর সেই যুবকের খোঁজে মাঠে নামে ভারতীয় পুলিশ। অবেশেষে যোধপুর ও মুম্বাই পুলিশের যৌথ উদ্যোগে বান্দ্রা রেল স্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে রাজস্থানের ওই যুবককে।  


বিজ্ঞাপন


সালমানকে হত্যার হুমকির পর সরগরম হয়ে উঠেছিল বলিউড। যেকারণে স্থগিত রাখা হয় তার কলকাতার শো। এমনকি সুপারস্টারের বাড়ির বাইরে ভক্তদের ভিড় জমানোর ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়।

হুমকি ভরা ই-মেইল আসার পরই তদন্তে নামে পুলিশ। যাতে জানা যায়, ঘটনায় অভিযুক্তদের যোধপুরের সঙ্গে সংযোগ রয়েছে। এরপরই যোধপুর ও মুম্বই পুলিশ যৌথ উদ্যোগে তল্লাশি শুরু হয়। ধাকড় রাম বিষ্ণোই নামে ২১ বছরের ওই তরুণকে গ্রেফতার করে রোববার মুম্বাই পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

লুনি থানার এসএইচও ঈশ্বর চাঁদ পারেক ভারতীয় গণমাধ্যমকে জানান, সালমান খানকে ই-মেইলে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় বান্দ্রা থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করা হয়েছে। এর আগে পাঞ্জাবের সদর মনসা থানার পুলিশও ধাকড় রাম বিষ্ণোইয়ের খোঁজে যোধপুর পৌঁছেছিল। ওই তরুণই গায়ক সিধু মুসেওয়ালার বাবাকে ই-মেইলের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছিলেন। তাই পাঞ্জাব পুলিশের ওয়ান্টেডের তালিকাতেও রাখা হয়েছিল এই অভিযুক্তকে।

অভিযুক্তের অপরাধমূলক রেকর্ড খতিয়ে দেখে পুলিশ জানতে পারে, ধাকড় রামের বিরুদ্ধে ২০২২ সালে অস্ত্র আইনে যোধপুরের সরদারপুরায় একটি মামলাও দায়ের করা হয়। এবার বান্দ্রা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে ধাকড় রামকে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর