বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

সালমান ও তার বাবাকে হত্যার হুমকি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬ জুন ২০২২, ১০:১৩ এএম

শেয়ার করুন:

সালমান ও তার বাবাকে হত্যার হুমকি
দিন কয়েক আগে পঞ্জাবে প্রকাশ্যে রাস্তায় গুলি করে খুন করা হয় কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালাকে তার খুনের পেছনে লরেন্স বিষ্ণোইয়ের নাম উঠে আসে।

প্রাণনাশের হুমকি পেলেন সালমান খান ও তার বাবা সেলিম খান। সদ্য খুন হওয়া পাঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু মুসেওলার মতো অবস্থা হবে তাদের—এরকমটা লেখা হুমকি চিঠি দেওয়া হয়েছে তাদের। ইতোমধ্যে পুলিশের অভিযোগ জানিয়েছেন তারা। শুরু হয়েছে তদন্ত।


বিজ্ঞাপন


ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, রোববার ভোরে হাঁটতে বেরিয়েছিলেন সেলিম খান। বাড়ির সামনের বেঞ্চে হুমকি চিঠি রাখা ছিল। সেখানে স্পষ্ট লেখা ছিল, সিধু মুসলেওয়ালার মতো পরিণতি হবে সালমান ও তারা বাবার।

এরপরই বান্দ্রা থানার দ্বারস্থ হয় খান পরিবার। সালমান খানের বাড়ি এবং তার আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা। কে বা কারা ওই চিঠি রেখে গিয়েছেন, তা দেখা হচ্ছে। যদিও এখনও কাউকে চিহ্নিত করতে পারেনি পুলিশ।

দিন কয়েক আগে পঞ্জাবে প্রকাশ্যে রাস্তায় গুলি করে খুন করা হয় কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালাকে তার খুনের পেছনে লরেন্স বিষ্ণোইয়ের নাম উঠে আসে। সালমানকে হুমকি দেওয়ার ক্ষেত্রেও এই লরেন্সের হাত রয়েছে কি না—তা দেখা হচ্ছে। এখনও এই হুমকির দায় কেউ স্বীকার করেনি।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর