শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইসলামকে অপমান করছেন উরফি!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ মার্চ ২০২৩, ০৩:৫৩ পিএম

শেয়ার করুন:

ইসলামকে অপমান করছেন উরফি!

উরফি জাভেদ আবারও লাইমলাইটে। সামাজিক মাধ্যমে প্রভাবশালী ফাইজান আনসারি আইনি নোটিশ পাঠিয়েছেন উরফি জাভেদকে । বর্তমানে দুজনের মধ্যে বিষয়টি আদালতে পৌঁছেছে। ফাইজান বলেন, উরফি জাভেদ যদি মুম্বাইয়ে থাকতে চান, তাহলে তাকে তার সীমা ও শর্ত পরিবর্তন করতে হবে। অন্যথায় তাকে এখানে থাকতে দেওয়া হবে না।

ফাইজান আনসারি অভিযোগ করেছেন যে, উরফি জাভেদের পোশাক পরিবেশ নষ্ট করেছে। তিনি মাওলানাদের কাছে উরফি সম্পর্কে অভিযোগ করেছেন এবং শিগগিরই তার বিরুদ্ধে ফতোয়া জারি করা হবে।


বিজ্ঞাপন


ফাইজান আনসারির মতে, উরফি জাভেদ ইসলামকে অপমান করছেন। এই বিষয়টি এখন আদালত পর্যন্ত পৌঁছেছে। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় ফাইজান বলেন, উরফি জাভেদের সঙ্গে আমার লড়াই বহুদিন ধরেই চলছে। অনেক মসজিদ ও কবরস্থানে চিঠি দিয়েছি। দিল্লি ও মুম্বাইতেও চিঠি দিয়েছি। উরফির বিরুদ্ধে এখন আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। আমি তাকে আদালতে টেনে নিয়ে যাচ্ছি।

ফায়জান উরফিকে ‘নোংরা’ মেয়ে বলে মন্তব্য করেছেন। সেই সঙ্গে সতর্ক করে দিয়েছেন উরফি যদি তার জীবনধারা পরিবর্তন না করেন তাহলে তিনি তাকে মুম্বাইতে থাকতে দেবেন না।

উরফি প্রথম লাইমলাইটে আসেন বিগ বস ওটিটি দিয়ে। স্প্লিটসভিলাতেও হাজির হয়েছিলেন তিনি। মাঝে রটে গিয়েছিল খতরোকে খিলাড়ির নতুন সিজনেও তিনি অংশ নেবেন। পরে জানা যায় খবরটি মিথ্যা।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর