শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

কার মতো হয়েছে প্রিয়াঙ্কার মেয়ে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০১:২৩ পিএম

শেয়ার করুন:

কার মতো হয়েছে প্রিয়াঙ্কার মেয়ে

তারকাদের সন্তান নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। প্রিয়াঙ্কা চোপড়ার কন্যা মালতিকে নিয়েও ভক্তদের উন্মাদনা ছিল দেখার মতো। এদিকে পিগি চপসও এই কৌতূহল জিইয়ে রেখেছিলেন লম্বা সময়। অবশেষে এক বছর পর কন্যাকে সামনে আনলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

মেয়ের ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে প্রিয়াঙ্কা নিজেই প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে, সাদা জামা, মাথায় সাদা ফুলের হেয়ার ব্যান্ডে ক্যামেরায় ধরা পড়েছে মালতি। মায়ের কোলে বসে এদিক-ওদিক উঁকি দিচ্ছিল সে। কখনও প্রিয়াঙ্কার ব্যাগ নিয়ে খেলায় মেতে থাকতেও দেখা গেছে তাকে। এ সময় মেয়েকে দুই হাতে আগলে রেখেছিলেন মা প্রিয়াঙ্কা।


বিজ্ঞাপন


মুহূর্তেই প্রিয়াঙ্কাকন্যার ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। নেটিজেনরা মালতির সঙ্গে প্রিয়াঙ্কা ও তার স্বামীর মিল খোঁজার চেষ্টা করেছেন। একজন লিখেছেন, ‘মালতির মুখটা যেন একেবারেই নিকের মুখ।’ আরেকজন লিখেছেন, ‘মালতি দেখতে খুব মিষ্টি।’ কেউ লিখেছেন, ‘অবশেষে দেখতে পেলাম। পুরোটাই বাবার মতো দেখতে।’

সম্প্রতি হলিউডের ‘ওআক অফ ফেম’ স্বীকৃতি পেয়েছেন নিক জোনাস। সে অনুষ্ঠানে কন্যাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন তার স্ত্রী প্রিয়াঙ্কা। সেখানকার কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এ তারকা।

গত বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে জন্ম হয় মালতি ম্যারির। জন্মের পর এক শ দিন নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয় তাকে। তারপর চিকিৎসকেরা তাকে পৃথিবীর আলো দেখার অনুমতি দিলে প্রথম মেয়েকে কোলে নেন মা প্রিয়াঙ্কা। অনুভব করেন মাতৃত্বের স্বাদ। এবার মালতিকে দেখার স্বাদ পূরণ হলো ভক্তদের

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর