শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

মেয়ের ‍মুখ দেখালেন না প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯ মে ২০২২, ১২:০৭ পিএম

শেয়ার করুন:

মেয়ের ‍মুখ দেখালেন না প্রিয়াঙ্কা

অবশেষে মেয়ের মুখ দেখতে পারলেন প্রিয়াঙ্কা চোপড়া। রোববার মা দিবসে একরত্তি মেয়েকে ঘরে আনলেন তিনি। মায়ের মমতায় জড়িয়ে ধরলেন বুকে। সেই ছবি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও নবজাতকের মুখ দেখাননি তিনি।

প্রিয়াঙ্কা নিজের ও স্বামী নিক জোনাসের নামের সঙ্গে মিল রেখে মেয়ের নাম রেখেছেন মালতি ম্যারি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে তাকে পৃথিবীতে এনেছেন এই দম্পতি। চলতি বছরের জানুয়ারিতে জন্ম হয় মালতি ম্যারির। জন্মের পর এক শ দিন নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয় তাকে। তারপর চিকিৎসকেরা তাকে পৃথিবীর আলো দেখার অনুমতি দিলে এই প্রথম মেয়েকে কোলে নিলেন মা প্রিয়াঙ্কা। মাতৃত্বের স্বাদ অনুভব করলেন।


বিজ্ঞাপন


ছবি প্রকাশ করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, ‘এই কয়েকটি মাস যে কত চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গেলাম, তার ইয়াত্তা নেই। এক শ দিনের প্রতীক্ষার পর অবশেষে আমরা আমাদের ছোট্ট মেয়েকে হাসপাতাল থেকে বাড়িতে আনতে পেরেছি। যারা এই দীর্ঘ পথের প্রতিটি ধাপে নিঃস্বার্থভাবে ছিলেন, তাদের সকলকে এবং ক্যালিফোর্নিয়ার সমস্ত ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানাই।’

মজা করে প্রিয়াঙ্কা জানান, তাদের ছোট্ট মেয়ে খুব দুষ্টু। তাকে বড় করে তোলার মধ্যে দিয়ে জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। এ সময় তিনি নিকের প্রতি ভালোবাসা জানাতে ভোলেননি।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর