শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘পাঠান’ দেখতে গিয়ে মার খেলেন শাহরুখ অনুরাগী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ১২:৫৪ পিএম

শেয়ার করুন:

‘পাঠান’ দেখতে গিয়ে মার খেলেন শাহরুখ অনুরাগী

‘পাঠান’ জ্বরে ভুগছে বলিউড। চার বছর পর শাহরুখ খানকে প্রেক্ষাগৃহে পেয়ে অনুরাগীরা উন্মাদনায় ভাসছেন। ভোর থেকে তারা হলের সামনে লাইন ধরছেন সিনেমাটি দেখতে। মধ্যরাতেও চলছে হাউজফুল। এবার দেখা গেল ব্যতিক্রম এক ঘটনা। ‘পাঠান’ এখতে গিয়ে মার খেতে হলো শাহরুখ অনুরাগীকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলিতে। ছবি চলাকালীন দেখা যায় এক ব্যক্তিকে মারতে মারতে হল থেকে বের করে দিচ্ছে নিরাপত্তারক্ষীরা। এমন দৃশ্য দেখে অবাক হয়ে যান উপস্থিত সকলে। কারণ খুঁজতে ব্যস্ত হয়ে পড়েন তারা।


বিজ্ঞাপন


একপর্যায়ে জানা যায়, মোবাইলে ‘পাঠান’-এর ভিডিও করছিলেন তিনি। বারবার নিষেধ করা সত্ত্বেও থামছিলেন না। ফলস্বরূপ কপালে উত্তম মাধ্যম জুটেছে তার। বের করে দেওয়া হয়েছে সিনেমা হল থেকে।

ঘটনাটির ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তে খুব একটা সময় লাগেনি। মুহূর্তেই ভাইরাল হয়েছে। নেটিজেনরা মৌমাছির মতো ভিড় করেছেন মন্তব্যের ঘরে। একজন লিখেছেন, ‘মার খাওয়ার জন্য় এত পয়সা খরচ!’, কেউ লিখেছেন, “মেরে নাক থেকে ধোয়া বের করে দাও, ‘পাঠানে’র ভূত তাড়াও।’’, অনেকে টিপ্পনী কেটে বলেছেন, ‘আরও যাও সিনেমা হিট করাতে।

এদিকে ‘পাঠানে’র নির্মাতা আগেই স্পয়লার এবং পাইরেসি থেকে বিরত থাকার অনুরোধ করেছিলেন সকলকে। প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মের ইনস্টাগ্রামে এ বিষয়ে লেখা হয়েছিল, ‘কোনো ভিডিও রেকর্ড করা, সেগুলিকে অনলাইনে শেয়ার করা এবং কোনো স্পয়লার দেওয়া থেকে বিরত থাকার জন্য সকলের কাছে বিনীত অনুরোধ করছি।’

২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ ছবিতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে আছেন জন আব্রাহাম। দেশমাতৃকাকে সন্ত্রাসবাদীদের হাত থেকে বাঁচাতে এক সেনার গল্প বলেছে এই ছবি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর