সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

‘শাহরুখকে গুলি করে মেরে ফেলুক’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০২:০৭ পিএম

শেয়ার করুন:

‘শাহরুখকে গুলি করে মেরে ফেলুক’

‘পাঠান’ নিয়ে যে বিতর্ক চলছিল তা এখন অনেকটাই কোনঠাসা। তবে শেষ হয়নি। ধর্মীয় সংগঠনগুলো এখনও ক্ষোভ পুষে রেখেছে কিং খান ও তার সিনেমার ওপর। শাহরুখের দিকে তেড়ে আসা প্রাণনাশের হুমকিতে স্পষ্ট হলো তা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

গতকাল বৃহস্পতিবার মুম্বাইয়ের মৌলভী রহমান প্রাণে মেরে ফেলতে বলেছেন শাহরুখকে। কেননা এ সুপারস্টারকে তিনি খাটি মুসলিম বলে মনে করেন না। একারণে তাকে হত্যার আহ্বান জানিয়েছে এ মৌলভী।


বিজ্ঞাপন


শাহরুখকে হত্যার আহ্বান জানিয়ে রহমান বলেন, ‘শাহরুখ সাচ্চা মুসলিম নয়, দক্ষিণপন্থী সংগঠনগুলো শাহরুখের বাড়ি যাক এবং তাকে গুলি করে মেরে ফেলুক।’ এ সময় ‘পাঠান’ নিয়েও ক্ষোভ উগরে দিয়েছেন রহমান। তিনি বলেন, ‘এই ছবি নিষিদ্ধ হওয়া উচিত।’

তবে মৌলভী রহমানের এ হুমকিতে কোনো মন্তব্য করেননি শাহরুরখ। আপাতত তিনি উপভোগ করছেন ‘পাঠানে’র সাফল্য। মুক্তির দুই দিনেই ভারতে ১২৭ কোটি রুপি আয় করেছে ছবিটি। অন্যদিকে বিশ্বব্যাপী আয় করেছে ২৩৫ কোটি।

২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ ছবিতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে আছেন জন আব্রাহাম। দেশমাতৃকাকে সন্ত্রাসবাদীদের হাত থেকে বাঁচাতে এক সেনার গল্প বলেছে এই ছবি।

এর আগে ছবির ‘বেশরম রঙ’ গান প্রকাশের পর হিন্দু ধর্মানুভূতিতে আঘাতের অভিযোগ আনেন কট্টরপন্থী হিন্দু নেতারা। হত্যার হুমকি দেওয়া হয় বলিউড বাদশাহকে। তবে মুক্তির পর পাল্টে গেছে হিসেব নিকেশ। ফলস্বরূপ এরইমধ্যে পেয়েছে ব্লকবাস্টার তকমা।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর