রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে ওয়েব সিরিজ!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ০৩:২৩ পিএম

শেয়ার করুন:

সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে ওয়েব সিরিজ!

জনপ্রিয় নায়ক সালমান শাহ এখনও বেঁচে আছেন সিনেমাপ্রেমীদের হৃদয়ে। আজও তার অভাব বোধ করে ঢালিউড। অকাল প্রয়াত এই নায়ক কি আত্মহত্যা করেছিলেন নাকি তাকে হত্যা করা হয়েছে— এ নিয়ে প্রশ্নের শেষ নেই।

এবার সালমান শাহর এই রহস্যজনক মৃত্যুর মতোই একটি গল্প উঠে আসছে ওয়েব সিরিজে। ‘বুকের মধ্যে আগুন’ নামের এই সিরিজটি নির্মাণ করছেন তানিম রহমান অংশু।


বিজ্ঞাপন


তবে অংশু এই সিরিজটিকে সালমান শাহর গল্প বলতে নারাজ। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘জিনিসটা দেখতে হয়তো একইরকম লাগবে কিন্তু এটি একটি ফিকশন। তার (সালমান শাহ) সঙ্গে হয়তো কিছুটা মিলে যাবে কিন্তু এটি তার ঘটনা নয়।’

এ নির্মাতা আরও বলেন, ‘এই সিরিজ দেখার পর কেউ মিল খুঁজে পেলে যে যার মতো করে ব্যাখ্যা করবেন। সেটাই আনন্দদায়ক হবে। আমি এবং নির্মাণ সংশ্লিষ্টদের জায়গা থেকে বলব, এই গল্প থেকে যদি কেউ অন্য ঘটনার মিল খুঁজে পান, এটা একান্তই তার ভাবনা। তবে কোনো ইঙ্গিতপূর্ণ কিছু দেখলে হবে না।’

‘বুকের মধ্যে আগুন’ প্রযোজনা করছেন শাহরিয়ার শাকিল। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জিয়াউল ফারুখ অপূর্ব। এসপি গোলাম মামুন চরিত্রে দেখা যাবে তাকে। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, গাজী রাকায়েত, তানিয়া আহমেদ, তৌকীর আহমেদ, ইয়াশ রোহান, তমা মির্জা, শাহনাজ সুমি, তানভীর প্রমুখ।

গতকাল বুধবার রাতে রাজধানীর এক বিলাসবহুল হোটেলে আয়োজন করা হয়েছিল ‘হইচই মিট-২০২৩’। জমকালো এই আয়োজনের মধ্য দিয়ে নতুন আট ওয়েব কনটেন্টের ঘোষণা দিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম হইচই। এই আটটি সিরিজেরই একটি ‘বুকের মধ্যে আগুন’।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর