সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

গোল্ডেন গ্লোবের পর ক্রিটিকস চয়েজে সেরা ‘নাটু নাটু’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৩, ০১:০৬ পিএম

শেয়ার করুন:

গোল্ডেন গ্লোবের পর ক্রিটিকস চয়েজে সেরা ‘নাটু নাটু’

বছরটা ভারতীয় চলচ্চিত্রের জন‍্য আক্ষরিক অর্থেই সৌভাগ‍্য বহন করে এনেছে। বলিউড ও দক্ষিণি ইন্ডাস্ট্রি মিলিয়ে একাধিক ভারতীয় ছবি ২০২৩ সালের অস্কারের সংক্ষিপ্ত তালিকায়। এর মধ‍্যে রয়েছে ২০২২ সালের ব্লকবাস্টার ছবি ‘আরআরআর’। শুধু অস্কার নয়, ইতিমধ‍্যেই সেরা অরিজিনাল গানের জন‍্য মর্যাদাপূর্ণ গোল্ডেন গ্লোব পুরস্কার জিতে নিয়েছে ছবির জনপ্রিয় গান ‘নাটু নাটু’।

কিন্তু এখানেই জয়যাত্রা থামছে না ‘আরআরআর’-এর। এক সপ্তাহের মধ‍্যেই আরও একটি আন্তর্জাতিক পুরস্কার চলে এলো এই ছবির অ্যাওয়ার্ড তালিকায়। লস অ্যাঞ্জেলেস ফিল্ম ক্রিটিকস অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ডসে সেরা গানের জন‍্য পুরস্কার পেলেন সংগীত পরিচালক এমএম কিরাভানি।


বিজ্ঞাপন


এ সম্পর্কিত আরও খবর
জেলেনস্কির বাড়ির সামনে হয়েছে ‘নাটু নাটু’ গানের শুটিং
গোল্ডেন গ্লোবে ‘আরআরআর’ সিনেমার বাজিমাত

ছবির অফিশিয়াল সামাজিক মাধ্যমগুলোতে জানানো হয়েছে এই সুখবর। সঙ্গে পুরস্কার হাতে সংগীত পরিচালকের একটি ছবি। উপর্যুপরি সুখবরে শুভেচ্ছা বার্তায় ভেসেছে ‘আরআরআর’-এর গোটা টিম। বছরের শুরুতেই এমন সুখবরে আপ্লুত ভারতীয় চলচ্চিত্র জগৎ।

কিছুদিন আগেই ‘নাটু নাটু’র গোল্ডেন গ্লোব পুরস্কার জেতার খবরে উচ্ছ্বাসে ভেসেছিল গোটা দেশ। ভারতীয় তো বটেই, নাটু নাটুই প্রথম এশিয়ান গান যা এই সম্মানীয় পুরস্কার জিতল। সেদিক দিয়ে বলা যায়, ইতিহাস রচনা করছে এই ছবি। পাশ্চাত‍্য সংগীত জগতের তাবড় সংগীতশিল্পীদের হারিয়ে এই সম্মান দেশে নিয়ে এসেছে ‘নাটু নাটু’।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর