শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

ভারতের বাইরে অগ্রিম টিকিট বুকিংয়ে ‘পাঠান’র বাজিমাত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৩, ০৯:৫৫ এএম

শেয়ার করুন:

ভারতের বাইরে অগ্রিম টিকিট বুকিংয়ে ‘পাঠান’র বাজিমাত

বেশি সময় নেই। আর মাত্র নয় দিন পরেই মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত ‘পাঠান’ সিনেমা। এই ছবির মাধ্যমে চার বছর পর বড়পর্দায় হাজির হচ্ছেন শাহরুখ খান। এ নিয়ে অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে। সেই সঙ্গে বিতর্কেরও অবসান হওয়ার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না এখন পর্যন্ত। এরমধ‍্যেই টিকিটের অগ্রিম বুকিং শুরু হয়ে গেছে।

ভারতের বাইরে একাধিক দেশে শুরু হয়েছে ‘পাঠান’র টিকিটের আগাম বুকিং। সংযুক্ত আরব আমিরাত, অস্ট্রেলিয়া ও জার্মানিতে শুরু হয়েছে বুকিং। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, আরবের দেশগুলোতে তিন হাজার ৫০০টি টিকিট বিক্রি হয়েছে। অস্ট্রেলিয়ায় সাধারণত একটু পিছিয়ে থাকেন শাহরুখ। তবে ‘পাঠান’ সব হিসাব-নিকাশ বদলে ফেলার জন‍্য উঠেপড়ে লেগেছে।


বিজ্ঞাপন


এ সম্পর্কিত আরও খবর
দীপিকা গেরুয়া রঙের বিকিনি পরায় ‘পাঠান’ বয়কটের ডাক
‘পাঠান’ বয়কটকারীদের কড়া জবাব শাহরুখের
ট্রেলারে চোখের পাতা নড়তে দেয়নি ‘পাঠান’

প্রথম দিনে প্রায় তি হাজার টিকিট বিক্রি হয়েছে ‘পাঠান’র। অগ্রিম ৬৫ হাজার অস্ট্রেলিয়ান ডলারের ব‍্যবসা করেছে শাহরুখের আসন্ন ছবি। অন‍্যদিকে জার্মানিতে এখন পর্যন্ত বিক্রি হয়েছে ৮ হাজার ৫০০টি টিকিট। তার মধ‍্যে প্রথম দিনেই বিক্রি হয়েছে চার হাজার টিকিট। সব মিলিয়ে বিদেশে ব‍্যবসার শুরু ভালোই হয়েছে এই ছবি।

SHahrukh

অন‍্যদিকে ভারতে ‘পাঠান’ তথা ‘বেশরম রঙ’ সংক্রান্ত বিতর্ক অব‍্যাহত রয়েছে। সম্প্রতি এই ছবি মুক্তি বন্ধের দাবিতে গুজরাটে বিক্ষোভ প্রদর্শন করে কট্টরপন্থী হিন্দুরা। ছবির পোস্টার, অভিনেতা অভিনেত্রীদের ছবি পোড়ানো হয়। সংগঠনের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, সেন্সর বোর্ডের তরফে যাই বলা হোক না কেন, পাঠান মুক্তি দেওয়া হবে না গুজরাটে।


বিজ্ঞাপন


কিছুদিন আগেই আহমেদাবাদের বস্ত্রপুরে একটি শপিং মলে হামলা করে কট্টেরপন্থী হিন্দুরা। সেখানে তখন চলছিল ‘পাঠান’ ছবির প্রচারণা। হাতে গেরুয়া পতাকা, কাঁধে গদা নিয়ে সেখানে চড়াও হন তারা। শাহরুখ, দীপিকা, জনের কাট আউটের ওপরে চলে বেদম লাথি। পোস্টার ছিঁড়ে, দুমড়ে মুচড়ে কার্যত তাণ্ডব চালানো হয় শপিং মলজুড়ে। শপিং মল কর্তৃপক্ষকে হুমকি দেওয়া হয়, যদি ওখানে ‘পাঠান’ ছবি চালানো হয় তবে আরও বড়সড় বিক্ষোভ প্রদর্শন করা হবে।

যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সে যুক্ত হতে চলেছে ‘পাঠান’। ছবিতে শাহরুখের বিপরীতে আরও এক এজেন্টের ভূমিকায় থাকছেন দীপিকা পাডুকোন। অন‍্যদিকে একটি বেসরকারি সন্ত্রাসবাদী সংগঠনের প্রধান হিসেবে দেখা যাবে জন আব্রাহামকে। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর