রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

বুর্জ খলিফায় ‘পাঠান’-এর ট্রেলার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩, ০৮:৫৫ পিএম

শেয়ার করুন:

বুর্জ খলিফায় ‘পাঠান’-এর ট্রেলার

বলিউড সুপারস্টার শাহরুখ খানের মুক্তিপ্রতিক্ষীত সিনেমা ‘পাঠান’ নিয়ে বিতর্কের কথা সবার জানা। তবে এ বিতর্ক অনেকেটা শান্ত হয়েছে ছবিটির ট্রেলার প্রকাশের পর। কেননা আড়াই মিনিটের সে ট্রেলার চোখের পাতা নড়তে দেয়নি দর্শকের । এরইমধ্যে জানা গেল, ‘পাঠান’ এর ট্রেলার এবার দুবাইয়ের বুর্জ খলিফায়। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এক আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে দুবাইয়ে আছেন শাহরুখ। গতকাল ১৩ জানুয়ারি ছিল সেই উদ্বোধনী অনুষ্ঠান। তার উপস্থিতিতেই ১৪ জানুয়ারি বুর্জ খলিফায় ‘পাঠান’ ছবির ট্রেলার প্রদর্শনের সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।


বিজ্ঞাপন


এক অধিকারিক জানান,  লম্বা সময় পর নতুন ছবি মুক্তি পাচ্ছে শাহরুখের। দুবাইয়ের অনেকেই আর সিনেমার ভক্ত। ছবিটি নিয়ে তাদের মধ্যে বেশ উন্মাদনা খেয়াল করা গেছে। এত বড় আয়োজনের ছবির জন্য বুর্জ খলিফাই উপযুক্ত বলে মনে করছেন ওই অধিকারিক।

১০ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘পাঠানে’র ট্রলার। আড়াই মিনিটের ট্রেলারের শুরুটা ছিল এক মুখোশধারী অস্ত্রধারীকে দিয়ে। তাকে দেখে শাহরুখ মনে হতেই মুখোশ খুলে বেরিয়ে আসেন জন আব্রাহাম। আশাহত অনুরাগীদের চোখ তখন খুঁজে বেড়াচ্ছিল কিং খানকে। শাহরুখও ভক্তদের কৌতূহল ষোলআনায় মিটিয়ে দিয়েছেন। রক্তচক্ষু নিয়ে বেরিয়ে আসেন তিনি। ধুন্ধুমার অ্যাকশনে জমিয়ে দেন চারপাশ।

ট্রেলার বলছে, জন আব্রাহাম একটি জঙ্গি সংগঠনের গুরুত্বপূর্ণ কেউ। ভারতে হামলার পরিকল্পনা করছিল সে। এই পরিকল্পনা ভেস্তে দিয়ে তার মুখোমুখি হয় শাহরুখ। তিনি এই ছবিতে অভিনয় করেছেন ভারতীয় এক স্পাইয়ের চরিত্রে। নাম ভূমিকায় আছেন তিনি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর