শুক্রবার, ১৭ মে, ২০২৪, ঢাকা

কৃষ্ণাঙ্গ ব্যক্তির সঙ্গে ছবি, কটাক্ষের শিকার শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭ জুন ২০২২, ১০:১১ এএম

শেয়ার করুন:

কৃষ্ণাঙ্গ ব্যক্তির সঙ্গে ছবি, কটাক্ষের শিকার শ্রাবন্তী

ফের সাইবার বুলিংয়ের শিকার টলিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কৃষ্ণাঙ্গ বক্সারের সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেই ছবির মন্তব্যের ঘরে নেটিজেনরা নেতিবাচক কথা লিখছেন, যার বেশিরভাগ যৌন ইঙ্গিতমূলক।

সিনেমার কাজে শ্রাবন্তী এখন লন্ডনে অবস্থান করছেন। নাম ঠিক না হওয়া সিনেমাটিতে অভিনয় করেছেন বক্সার ইদ্রিস ভার্গো। শ্যুটিংয়ের ফাঁকে শ্রাবন্তীর সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করেছেন তার ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘আমার প্রথম বলিউড প্রোজেক্ট, সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে।’


বিজ্ঞাপন


মূলত, টলিউড আর বলিউডকে গুলিয়ে ফেলে এই পোস্ট লিখেছেন ইদ্রিস। অনেকেই তার ভুল শুধরে দিয়েছেন। জানিয়েছেন, ওটা টলিউড হবে বলিউড নয়। যদিও ভুল শুধরে নেননি তিনি।

লন্ডনে পরিচালক রবিন নাম্বিয়ারের ছবির শ্যুটিং করছেন শ্রাবন্তী। এই ছবিতে তার সঙ্গে রয়েছেন ক্রুশল আহুজা ও দিতিপ্রিয়া রায়। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে এসকে মুভিজ। প্রথমবার পর্দায় ক্রুশল-শ্রাবন্তী জুটিকে দেখতে অধীর আগ্রহে বসে আছেন অনুরাগীরা।

সবশেষে বক্স অফিসে শ্রাবন্তীর শেষ রিলিজ ছিল ‘ভয় পেও না’। দর্শক মনে দাগ কাটতে ব্যর্থ হয়েছে শ্রাবন্তী-ওম সাহানি জুটির এই ছবি।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর