শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

এক বছরে ছয় ছবি ফারিয়ার

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫ জানুয়ারি ২০২৩, ০৬:৩৩ পিএম

শেয়ার করুন:

এক বছরে ছয় ছবি ফারিয়ার

বাহ্যিক সৌন্দর্যের মতোই সদ্য ফোটা ফুলের সুবাস ছড়ায় নুসরাত ফারিয়ার চিন্তাধারা। অনেকে তাকে ‘বিউটি উইথ ব্রেইন’ বলে থাকেন। দেশের আন্তর্জাতিক তারকা হিসেবে কারও নাম বলতে গেলে চলে আসে তার নামটি। বাংলাদেশ-ভারতে সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি। এ বছর ছয় ছবি নিয়ে ব্যস্ত থাকবেন ফারিয়া। 

বছরের শুরুতেই ফারিয়া সামাজিক মাধ্যমে তার ছয় ছবির তালিকা দিয়েছেন। এগুলো হচ্ছে, ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘পাতালঘর’, ‘ফুটবল ৭১’, ‘ভয়’, ‘রকস্টার’, ‘আবার বিবাহ অভিযান’। সঙ্গে এ নায়িকা লিখেছেন, ২০২৩ লোডিং।


বিজ্ঞাপন


এ প্রসঙ্গে ঢাকা মেইলকে ফারিয়া বলেন, “এ বছর ‘ভয়’, ‘মুজিব, ‘পাতালঘর’, ‘আবার বিবাহ অভিযান’ ছবিগুলো মুক্তি পাবে। বাকি দুই ছবির ব্যাপারে নিশ্চয়তা দিতে পারছি না”

nusraat faria

চার ছবি মুক্তি পেলেও বছরজুড়ে ছয় ছবির ব্যস্ততা থাকবে ফারিয়ার। কেননা সবেমাত্র চুক্তিবদ্ধ হয়েছেন ‘ফুটবল ৭১’-এ। এছাড়া ‘আবার বিবাহ অভিযানে’র কাজ চলমান। এ প্রসঙ্গে তিনি বলেন, “ক’দিন হলো ‘ফুটবল ৭১’-এ চুক্তিবদ্ধ হলাম। এটির শুটিং নিয়ে ব্যস্ততা থাকবে। ‘আবার বিবাহ অভিযানে’র শুটিং আবার ফেব্রুয়ারিতে শুরু হবে।”

ছয়টির মধ্যে ‘ভয়’, ‘রকস্টার’, ‘আবার বিবাহ অভিযান’ কলকাতার সিনেমা। ‘রকস্টারে’ তার সঙ্গে রয়েছেন যশ দাশগুপ্ত। এটির নির্মাতা অংশুমান প্রত্যুষ। পরিচালক রাজা চন্দের ‘ভয়’ এবং সৌমিক হালদারের  ‘আবার বিবাহ অভিযানে’ এ তারকার বিপরীতে আছেন অঙ্কুশ।


বিজ্ঞাপন


‘মুজিব: একটি জাতির রূপকার’ নির্মিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মাণ করেছেন শ্যাম বেনেগাল।

অন্যদিকে ‘পাতালঘর’ ও ‘ফুটবল ৭১’ বাংলাদেশের সিনেমা। সরকারি অনুদানের ‘ফুটবল ৭১’-এর পরিচালক অনম বিশ্বাস। এতে ফারিয়া অভিনয় করবেন আরিফিন শুভর বিপরীতে। মা-মেয়ের গল্পে নির্মিত ‘পাতালঘর’ বানিয়েছেন নূর ইমরান।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর