মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ঢাকা

কেন ভাত খেতে পারছেন না নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২, ১১:৩৮ এএম

শেয়ার করুন:

কেন ভাত খেতে পারছেন না নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া । ছবি: ফেসবুক

ভাতের সঙ্গে বাঙালির খাদ্যাভ্যাস ওতপ্রোতভাবে জড়িত। দৈনন্দিন জীবনে ভাত চাই-ই চাই। সেটাই আমাদের অভ্যাস, কারণ আমরা ভেতো বাঙালি। আর তাই ভাতের জন্য বাঙালির আজন্ম লড়াই।

অথচ নুসরাত ফারিয়া বাঙালি হওয়া সত্ত্বেও ভাত খেতে পারছেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে তেমনটাই জানালেন তিনি। সেখানে তিনি আক্ষেপ করে লিখেছেন, ‘ভাতের জন্য পরিশ্রম করি কিন্তু ভাত খেতে পারি না। হ্যাশট্যাগ অ্যাকট্রেস লাইফ।’


বিজ্ঞাপন


Nusraat Faria

ফারিয়ার এই আক্ষেপের পেছনে অবশ্য কারণ আছে। যারা এ নায়িকার প্রত্যাহিক জীবন সম্পর্কে খোঁজ-খবর রাখেন, তাদের এর মর্মার্থ বুঝতে খুব একটা কষ্ট হওয়ার কথা নয়।

ঢালিউডের অন্যতম স্বাস্থ্য সচেতন নায়িকা ফারিয়া। নিজেকে ফিট রাখতে নিয়মিত ব্যায়ামাগারে ঘাম ঝরান। ডায়েটের স্বার্থে খাদ্য তালিকায় এনেছেন পরিবর্তন। সাদা ভাত রক্তে শর্করার মাত্রা ও শরীরের ওজন— দুটোই বাড়ায়। তাই যারা ওজন কমাতে চান, তাদের ভাত কম খেতে হয়। এ কারণে অতিরিক্ত ফ্যাট ঝরানো কিংবা ওজন কমানোর জন্য খাবার তালিকা থেকে ভাত বাদ দিয়েছেন তিনি।

ফারিয়া এখন কলকাতায় অবস্থান করছেন। সেখানে ১২-১৪ এপ্রিল কয়েকটি স্টেজ শো-তে অংশ নিয়ে দর্শক মাতিয়েছেন। এরপর ১৬-২০ এপ্রিল পর্যন্ত বিজ্ঞাপনের দৃশ্যধারণে অংশ নেবেন। সব কাজ শেষ করে ঈদ উদযাপনের জন্য ঢাকায় উড়াল দেবেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।


বিজ্ঞাপন


Nusrat Faria

এদিকে ফারিয়া ক্যারিয়ারের সুসময় পার করছেন। ঢালিউড-টলিউড মিলিয়ে একাধিক সিনেমা মুক্তির প্রহর গুনছে। বাংলাদেশে মুক্তির তালিকায় আছে— ‘পাতালঘর’, ‘পর্দার আড়ালে’ ও ‘অপারেশন সুন্দরবন’। অন্যদিকে কলকাতায় মুক্তি পাবে ‘বিবাহ অভিযান-২’ ও ‘ভয়’।

এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে বাংলাদেশ-ভারত প্রযোজিত কাঙ্ক্ষিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন ফারিয়া।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর