শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ছাড়পত্র পেল শুভর ‘ব্ল্যাক ওয়ার’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ জানুয়ারি ২০২৩, ০১:২৮ পিএম

শেয়ার করুন:

ছাড়পত্র পেল শুভর ‘ব্ল্যাক ওয়ার’

ঢালিউড অভিনেতা আরিফিন শুভ অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। এ ছবির মুক্তি এখন সময়ের ব্যাপার মাত্র। খবরটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা সানী সানোয়ার।

ছবিটি নিয়ে বেশ আশাবাদী নির্মাতা। এমনটা উল্লেখ করে তিনি বলেন, ‘সেন্সর ছাড়পত্র হচ্ছে টেস্ট পরীক্ষার মতো, আর মুক্তির পর চূড়ান্ত পরীক্ষা। আমরা খুশি যে চূড়ান্ত পর্বে পরীক্ষা দেওয়ার যোগ্যতা অর্জন করেছি। দেখা যাক দর্শকের থেকে সেই পরীক্ষার ফলাফল কী আসে। তবে আমি আশাবাদী, সীমিত বাজেট আর আমাদের সর্বোচ্চ প্রচেষ্টায় বানানো দেশীয় চলচ্চিত্র হিসেবে বিবেচনা করে দেখলে ভালো লাগবে।’


বিজ্ঞাপন


রোববার (১ জানুয়ারি) ছবিটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়, মঙ্গলবার (৪ জানুয়ারি) বিনা কর্তনে ছাড়পত্র প্রদান করা হয়। সেইসঙ্গে লাভ করে সেন্সর কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা। পুলিশ অ্যাকশন ঘরানার এই ছবি প্রযোজনা করেছে কপ ক্রিয়েশন। নির্মাণের পাশাপাশি এর গল্প লিখেছেন সানী সানোয়ার।

১৩ জানুয়ারি মুক্তি পাবে ‘ব্ল্যাক ওয়ার’। গেল বছর ৩ ডিসেম্বর মুক্তি পেয়েছিল অ্যাকশনধর্মী ‘মিশন এক্সট্রিম’ সিনেমা। এই ছবিরই দ্বিতীয় কিস্তি হচ্ছে ‘ব্ল্যাক ওয়ার’। এতে তার বিপরীতে আছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া নাবিলা, মিশা সওদাগর, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, মাজনুন মিজান প্রমুখ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর