শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

নৌকার প্রচারণায় ব্যস্ত মাহি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ০৬:৪৮ পিএম

শেয়ার করুন:

নৌকার প্রচারণায় ব্যস্ত মাহি

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু তাকে মনোনয়ন দেওয়া হয়নি। দলের টিকিট না পেয়ে সেসময় মাহি জানিয়েছিলেন, আসনটিতে আ. লীগের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করবেন তিনি। তাই করছেন এ নায়িকা।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আ. লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য মু. জিয়াউর রহমানকে। তার হয়েই প্রচারণা চালাচ্ছেন পর্দার অগ্নি।


বিজ্ঞাপন


আজ বুধবার নিজের ফেসবুকে নৌকার প্রচারণার মুহূর্তের বেশকিছু ছবি প্রকাশ করেছেন মাহি। ক্যাপশনে লিখেছেন, ‘আজ নৌকার মনোনীত প্রার্থী জিয়াউর রহমান আঙ্কেলের সাথে গিয়েছিলাম মনোনয়নপত্র জমা দিতে এবং চাঁপাইনবাবগঞ্জ-২ এর উপনির্বাচনে নৌকার পক্ষে প্রচারনা করতে।’

গোমস্তাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নৌকা প্রতীকের প্রার্থী মু. জিয়াউর রহমান তার মনোনয়নপত্র দাখিলের করেন। এসময় সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেন মাহি।

তিনি বলেন, ‘আগে থেকেই আমার পরিকল্পনা ছিল, মনোনয়ন পেলে যা করব, না পেলেও তা করব। কারণ আমাদের লক্ষ্য হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকাকে বিজয়ী করা। তাতে আ.লীগ যাকেই মনোনয়ন দেয়। আমার মতো যারা মনোনয়ন পাননি, তাদেরকে সকলের প্রতি অনুরোধ, নৌকার পক্ষে কাজ করুন। আপনারা মনোনয়ন পেলে যা করতেন, এখনও তাই করুন। সে লক্ষ্যে আমি ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জে এসে কাজ শুরু করেছি।’

বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলামের পদত্যাগে শূন্য হওয়া চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে তুমুল আলোচনায় ছিলেন মাহি। কিন্তু শেষ পর্যন্ত ক্ষমতাসীন দলের দলীয় প্রার্থী চূড়ান্ত তালিকা থেকে ছিটকে যান।


বিজ্ঞাপন


চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার মাঝি হতে গত ২৯ ডিসেম্বর দুপুরে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন মাহি। এরপর ৩০ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি। পরে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন অভিনেত্রী। এসময় তার সঙ্গে ছিলেন স্বামী রাকিব সরকার।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর