মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ঢাকা

মাহির স্বপ্নভঙ্গ, তাকে মনোনয়ন দিল না আ.লীগ

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১ জানুয়ারি ২০২৩, ০৯:০৪ পিএম

শেয়ার করুন:

মাহির স্বপ্নভঙ্গ, তাকে মনোনয়ন দিল না আ.লীগ

চলচ্চিত্রের মাধ্যমে পরিচিতি পাওয়া মাহিয়া মাহি সংসদ সদস্য হওয়ার জন্য উঠেপড়ে লেগেছিলেন। চেয়েছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে। সেজন্য ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানান দিয়ে সংগ্রহ করেছিলেন মনোনয়ন ফরম। গর্বের সাথে জানিয়েছিলেন, নৌকার টিকিট পেলে নূন্যতম ৫০ হাজার ভোটের ব্যবধানে জয়ী হবে তিনি।

কিন্তু তা আর হলো না। স্বপ্নভঙ্গ হলো মাহির। জনপ্রিয় নায়িকার সাইনবোর্ড সামনে থাকলেও তার ওপর ভরসা করেনি আ.লীগ। তার বদলে মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য মু. জিয়াউর রহমান।


বিজ্ঞাপন


এ সম্পর্কিত আরও খবর
উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হবেন মাহি
মাহি কি পারবেন ঘুরে দাঁড়াতে
আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন মাহি

রোববার (১ জানুয়ারি) সন্ধ্যায় গণভবনে মনোনয়ন বোর্ডের সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গণমাধ্যমকে এ তথ্য জানান।

বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলামের পদত্যাগে শূন্য হওয়া চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে তুমুল আলোচনায় ছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু শেষ পর্যন্ত ক্ষমতাসীন দলের দলীয় প্রার্থী চূড়ান্ত তালিকা থেকে ছিটকে গেলেন।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার মাঝি হতে গত ২৯ ডিসেম্বর দুপুরে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহি। এরপর ৩০ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি। পরে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন অভিনেত্রী। এসময় তার সঙ্গে ছিলেন স্বামী রাকিব সরকার।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর