শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

অনাবৃত বুকে ক্যামেরার সামনে উরফি!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ০৩:১৬ পিএম

শেয়ার করুন:

অনাবৃত বুকে ক্যামেরার সামনে উরফি!

অশালীন পোশাক পরে সবসময় সমালোচনার শিকার হন উরফি জাভেদ। একারণে হত্যা ও ধর্ষণের হুমকিও পেয়েছেন। হয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর হাতেও হেনস্তার শিকার। কিন্তু এসবে পাত্তা দেননি। সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে আরও বেশি অর্ধনগ্ন ছবি প্রকাশ করেছেন।

এবার তো সম্পূর্ণ অনাবৃত বুকে এলেন ক্যামেরার সামনে। লজ্জা নিবারণের জন্য একমাত্র অবলম্বন হিসাবে বেছে নিলেন সংবাদপত্র। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


বিজ্ঞাপন


নিজের ইনস্টাগ্রামে এ ছবি প্রকাশ করেছেন উরফি। সেখানে দেখা গেছে, তিনি মুখের সামনে ধরে আছেন একটি সংবাদপত্র। কাগজের নিচে উঁকি দিচ্ছে স্তনযুগল। বাঁ দিকের পাতায় লেখা ‘বি ইয়োরসেলফ।’ এদিকে ঊর্ধ্বাঙ্গে সুতা না থাকলেও নিম্নাঙ্গে নীল জিন্স রয়েছে উরফির। তবে সেটিরও জিপার খোলা।

urfi javed

উরফির এমন ছবি দেখে নেটিজেনরা মন্তব্যের ঘরে এসে সাতদিনের অনাহারীর মতো আচরণ শুরু করেছেন। এ অভিনেত্রীর অনাবৃত বুক দেখতে কাতর আবেদন জানিয়েছেন তারা। একজন লিখেছেন, ‘ওটুকুরই বা কী দরকার ছিল?’ অন্যজন আরও এক ধাপ এগিয়ে মন্তব্য করেছেন, ‘সবটা দেখতে চাই। কাগজ সরান।’

এখানেই থেমে থাকেননি নেটাগরিকরা। পোস্টের নিচে উরফির সম্পূর্ণ অনাবৃত একটি ছবি প্রকাশ করছেন একজন। ছবিটিতে ট্যাটুর অবস্থান দেখেই বোঝা যাচ্ছে এটি ভুয়া। কিন্তু তাতে কী হয়েছে? অনেকেই উরফির ওই নকল ছবিটি নিয়েও শুরু করছেন মাতামাতি।


বিজ্ঞাপন


এর আগে অশ্লীলতার দায়ে আইনি ঝামেলায় পড়েছিলেন উরফি। প্রকাশ‍্য রাস্তা ও সামাজিক মাধ্যমে বেআইনি-অশ্লীল কাণ্ডকারখানা করায় অভিযোগ দায়ের হয়েছিল তার বিরুদ্ধে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর