রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হবেন মাহি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২২, ০৬:৩৩ পিএম

শেয়ার করুন:

উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হবেন মাহি

অনেকদিন ধরেই ঢালিউডে অনিয়মিত চিত্রনায়িকা মাহিয়া সরকার মাহি। তিনি সময় দিচ্ছেন আওয়ামী লীগের রাজনীতিতে। এ নায়িকার ফেসবুকে চোখ রাখলেই বোঝা যায় তা। নতুন খবর হলো, এমপি নির্বাচন করবেন মাহি। সংবাদমাধ্যমকে এ খবর তিনি নিজেই জানিয়েছেন।

‘চাপাইনবাবগঞ্জ ২’ আসনে অনুষ্ঠিতব্য উপনির্বাচনে প্রার্থী হতে চান মাহি। এ লক্ষ্যে ২৯ ডিসেম্বর বিকেলে ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনের জন্য মনোনয়ন কিনবেন তিনি।


বিজ্ঞাপন


মাহি বলেন, “শুরুতে চেয়েছিলাম আমার স্বামী রাকিব সরকার ‘চাঁপাইনবাবগঞ্জ- ২’ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু সে করছে না, তাই আমি অংশ নিতে চাচ্ছি।”

এ সময় তিনি দোয়া চেয়ে আরও বলেন, “আমার জন্য দোয়া করবেন। আমি ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পন আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। নারী ও শিশুদের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।”

কিছুদিন আগে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সাংসদগণ একযোগে পদত্যাগ করেন। পরের দিন জাতীয় সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। এ তালিকায় ‘চাপাইনবাবগঞ্জ ২’ আসনের সাংসদও ছিলেন। সঙ্গত কারণেই আসনটি এখন ফাঁকা। এ আসনে লড়তেই আওয়ামী লীগের টিকিট প্রত্যাশা করছেন মাহি।

আসন শূন্য ঘোষণার ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করার বাধ্যবাধকতা রয়েছে। এই নিয়ম মাথায় রেখে ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি ফাঁকা আসনগুলোতে উপ নির্বাচনের জন্য নির্ধারণ করা হয়েছে। ‘চাপাইনবাবগঞ্জ ২’ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য ছিলেন আমিনুল ইসলাম ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১ লক্ষ ৭৫ হাজার ৪৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর