বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

জ্যাকুলিনের বিরুদ্ধে নোরার মামলার শুনানির তারিখ চূড়ান্ত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ০২:৫৯ পিএম

শেয়ার করুন:

জ্যাকুলিনের বিরুদ্ধে নোরার মামলার শুনানির তারিখ চূড়ান্ত

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের অর্থ পাচার ও চাঁদাবাজির মামলার অন্যতম অভিযুক্ত জ্যাকুলিন ফার্নান্দেজ কিছুদিন আগেই জামিনে মুক্তি পেয়েছেন। কিন্তু জামিনে মুক্তি পেলেও নিস্তার নেই অভিনেত্রীর। কারণ দিন কয়েক আগেই জ্যাকুলিন এবং ১৫টি সংবাদমাধ্যমের বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা করেছেন অভিনেত্রী নোরা ফাতেহি। তিনিও সুকেশ চন্দ্রশেখর মামলায় অভিযুক্ত। তার বিরুদ্ধে অভিযোগ, সুকেশের থেকে তিনিও মূল্যবান উপহার নিয়েছেন। তবে নোরা এই অভিযোগ অস্বীকার করেছেন।

সূত্রের খবর, দিল্লির এক আদালতে আগামী ২১ জানুয়ারী জ্যাকুলিনের বিরুদ্ধে নোরার দায়ের করা ফৌজদারি অভিযোগের শুনানি হতে পারে। নোরার আরও অভিযোগ, সুকেশ চন্দ্রশেখরের দুই শ কোটির মানি লন্ডারিং মামলায় অন্যায়ভাবে তার নাম টেনে আনা হয়েছে। আদৌ তিনি অভিযুক্তই নন, যার ফলে নোরার ক্যারিয়ারে অনেক আঘাত এসেছে।


বিজ্ঞাপন


এ সম্পর্কিত আরও খবর
জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা করলেন নোরা
দেশে ফেরার পর নোরাকে ইডির জিজ্ঞাসাবাদ

নোরার অভিযোগটি গ্রহণ করেছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কপিল গুপ্ত। পাশাপাশি আরও জানা গেছে, ২১ জানুয়ারী নোরা নিজেও আদালতে হাজির থাকবেন। নোরার দাবি, জ্যাকুলিন মিডিয়াগুলো দ্বারা তার বিরুদ্ধে অপপ্রচার করেছেন। জ্যাকুলিন নিজেই জানিয়েছিলেন, নোরাও সুকেশের কাছ থেকে দামি উপহার নিয়েছেন।

কিন্তু নোরার দাবি, চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পাল চেন্নাইয়ের এক ইভেন্টে নোরাকে আমন্ত্রণ জানিয়ে একটি আইফোন এবং একটি গুচি ব্যাগ উপহার দিয়েছিলেন। চন্দ্রশেখরের সঙ্গে নোরা কখনও দেখাও করেননি। সুতরাং জ্যাকুলিনের আনা অভিযোগ সবটাই মিথ্যে। আদালত ১৫ নভেম্বর জ্যাকুলিনকে জামিন দিয়েছিল।  

এদিকে রোববার (১৮ ডিসেম্বর) ফিফা বিশ্বকাপের সমাপ্তি পর্বেও নোরার উপস্থিতি নজর কেড়েছে সকলের। কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানের মতোই এদিন স্টেজ কাঁপিয়েছেন নোরা। তার গাওয়া বিশ্বকাপের টাইটেল ট্র্যাকের সঙ্গে গান গেয়েছেন ও নেচেছেন।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর