শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘গুটি’তে ভিন্ন এক চরিত্রে জয়

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ০২:৪১ পিএম

শেয়ার করুন:

‘গুটি’তে ভিন্ন এক চরিত্রে জয়

শাহরিয়ার নাজিম জয় এখন উপস্থাপনায় নিয়মিত। অভিনয়ে আগের মতো সময় দেওয়া হয় না তার। কালেভাদ্রে নাটক বা ওয়েব ফিল্মে দেখা যায় তাকে। তারই ধারাবাহিকতায় এবার তাকে দেখা যাবে ‘গুটি’ নামের একটি ওয়েব সিরিজে।

‘গুটি’ নির্মাণ করেছেন শঙ্খ দাসগুপ্ত। এই ওয়েব সিরিজে জয়কে দেখা যাবে সেলিম নামের একটি চরিত্রে। এ প্রসঙ্গে জয় বলেন, ‘শঙ্খ দুর্দান্ত নির্মাতা। বাঁধন আন্তর্জাতিক অভিনেত্রী। আর আমাকে বলা যেতে পারে ভাগ্যবান। চরকি এবং শঙ্খ দাশগুপ্ত নিশ্চয়ই ধামাকা দিয়ে দুই বাংলার মানুষকে অসাধারণ গল্পের এই ওয়েব সিরিজটি দেখতে বাধ্য করবেন।’


বিজ্ঞাপন


মাদক কারবারির গল্প উঠে আসবে ‘গুটি’তে। এখানে সুলতানা নামের এক ড্রাগ ডিলারের চরিত্রে অভিনয় করবেন বাঁধন। চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন স্থানে দৃশ্য ধারণ করা হয়েছে সিরিজটির।

এরইমধ্যে প্রকাশ পেয়েছে ‘গুটি’র পোস্টার ও ট্রেলার। সেখানে জয়কে দেখেই বোঝা যাচ্ছে, শঙ্খ দাসগুপ্ত সিরিজটির গুরুত্বপূর্ণ একটি চরিত্র ফুটিয়ে তোলার দায়িত্ব দিয়েছেন তাকে। শিগগিরই একটি ওটিটি মাধ্যমে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

বছরের শুরুতে জয় অভিনয় করেছিলেন রায়হান রাফীর ‘সাত নাম্বার ফ্লোর’ নামের একটি ওয়েব ফিল্মে। সেখানে পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গিয়েছিল তাকে। চরিত্রটিতে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তিনি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর