বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

নতুন গান নিয়ে যা বললেন জেমস

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২২, ০৬:২৯ পিএম

শেয়ার করুন:

নতুন গান নিয়ে যা বললেন জেমস

দেশের একমাত্র আন্তর্জাতিক মানের রকস্টার জেমসের নতুন গান অনুরাগীদের জন্য যেন পূজার প্রসাদ। তবে তা সহজে মেলে না। দেবতারা যেমন কালেভাদ্রে বর দেন জেমসও তেমন কালেভাদ্রে নতুন গান উপহার দেন তার ভক্তদের।

চলতি বছরের মে মাসে জেমস একযুগ পর নতুন গান উপহার দেন ভক্তদের। সেসময় তিনি তাদের কথা দিয়েছিলেন পরবর্তী গান প্রকাশ করতে বেশি সময় নেবেন না। এদিকে ছয় মাস পেরিয়ে গেলেও গান প্রকাশ পায়নি। এতে ভক্তদের অপেক্ষার প্রহর যেন কাটছিল না।


বিজ্ঞাপন


এবার পরবর্তী গান নিয়ে মুখ খুললেন জেমস। জানালেন, এ বছর না হলে নতুন বছরের শুরুতে আসবে গানটি। সংবাদমাধ্যমের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ তথ্য দিয়েছেন। তিনি বলেন, ‘কথা দিয়েছি, কথা রাখব। এ মাসে না হলে আগামী বছরের শুরুতে নতুন গান প্রকাশ করব। এর মধ্যে নতুন গানের গীতিকথা নির্বাচন থেকে শুরু করে সুর ও সংগীতায়োজনও হয়ে গেছে। যেটুকু কাজ বাকি, তাও শিগগিরই হয়ে যাবে।’

তবে নতুন গানের শিরোনাম কিংবা বিষয়বস্তু নিয়ে কোনো তথ্য দেননি জনপ্রিয় এ রকস্টার। গান নিয়েই তার বর্তমান ব্যস্ততা। দুই-তিন মাস ধরে টানা শো করছেন তিনি। আজ বৃহস্পতিবার মাতাবেন রাজধানীর আর্মি স্টেডিয়াম। ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২'-এ নগর বাউল ব্যান্ডের সঙ্গে পারফর্ম করবেন তিনি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর