রাতের পার্টিতে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে অজয়-কাজলের মেয়ে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৪:১১ পিএম
রাতের পার্টিতে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে অজয়-কাজলের মেয়ে

বাবা-মায়ের খ্যাতির ছোঁয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন বলিউডের স্টারকিডরাও। সাধারণ মানুষের আগ্রহের কমতি নেই তাদের নিয়ে। পাপারাজ্জিদের লেন্সও নিয়মিত তাড়া করে বেড়ায়। স্টারকিডদের মধ্যে অন্যতম অজয় দেবগন ও কাজলের কন্যা নায়সা দেবগন।

দিনে দিনে অষ্টাদশীতে পরিণত হয়ে উঠেছেন নায়সা। অন্য স্টারকিডদের সঙ্গে রাত-বিরাতে দল বেঁধে হল্লা করে কাটান সময়। সম্প্রতি সামাজিক মাধ্যমে প্রকাশ পেল রাতের পার্টিতে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে উল্লাসে মাতা নায়সার ছবি।

ছবিগুলো প্রকাশ করেছেন নায়সার ‘বিশেষ বন্ধু’ ওরহান অবত্রমানী। দেখা যাচ্ছে, রাতের পার্টিতে উল্লাসে মেতেছেন ওরহান। তার সঙ্গে রয়েছেন নায়সাও। নিজের ইনস্টাগ্রামে ছবিগুলো পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমি কৃতজ্ঞ।’ কাজলকন্যা তিনটি হৃদয়ের ইমোজি দিয়ে মন্তব্যের ঘরে লিখেছেন, ‘তোমার জন্যও কৃতজ্ঞতা রইল।’

ওরহানের সঙ্গে নায়সার বন্ধুত্ব বহুদিনের। দু'জনকে একসঙ্গে প্রায় সব জায়গায় দেখা যায়। তাদের নিয়ে আলাদ গুঞ্জনও রয়েছে বলি পাড়ায়। নিজেদের বন্ধু হিসেবে দাবি করলেও অন্যদের মতে তারা ডুবে ডুবে জল খাচ্ছেন। এ নিয়ে নায়সাকে টিপ্পনীও কাটেন অনেকে। মুখ বেঁকিয়ে বলেন, ‘পুরুষ বন্ধুদের সঙ্গে বেশি মেশেন তিনি।’

সম্প্রতি তারা মিলিত হয়েছিলেন এক নৈশভোজে। ডিনারের পাশাপাশি নাচ-গানেও মেতে ছিলেন তারা। ওই নৈশভোজে ওরহান-নায়সার সঙ্গে যোগ দিয়েছিলেন শ্রীদেবীর কন্যা খুশি কাপুর, অর্জুন রামপালের মেয়ে মাহিকাসহ আরও কয়েকজন স্টারকিড।

আরআর