রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্টারকিডদের এত গুরুত্ব দেওয়া উচিত নয়: সাইফ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৯:১৩ এএম

শেয়ার করুন:

স্টারকিডদের এত গুরুত্ব দেওয়া উচিত নয়: সাইফ

বলিউডে নেপোটিজম যত বাড়ছে ততই মাতামাতি বাড়ছে ইন্ডাস্ট্রির স্টারকিডদের নিয়ে। ছোট্ট তৈমুর আর জাহাঙ্গীর থেকে শুরু করে সারা আলি খান, জাহ্নবী কাপুর, অনন‍্যা পাণ্ডে সকলেই এখন পেজ থ্রির গুরুত্বপূর্ণ মুখ। বিষয়টা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন সাইফ আলি খান। ইন্ডাস্ট্রির বিপরীতে গিয়ে তার দাবি, স্টারকিডদের এত গুরুত্ব দেওয়াই উচিত নয়।

সাইফের দুই বিয়ে থেকে চার সন্তান সারা আলি খান, ইব্রাহিম আলি খান, তৈমুর আলি খান ও জাহাঙ্গীর আলি খান। এদের মধ‍্যে সারাই শুধু ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। ইব্রাহিমও সহ-পরিচালক হিসেবে কাজ শুরু করেছেন। কিন্তু চারজনেরই জনপ্রিয়তা কিন্তু কম নয়। সাইফ-কারিনা রাস্তায় বেরোলেই তাদের ঘিরে ধরেন ফটোগ্রাফাররা। বিশেষ করে ক‍্যামেরার নজরে থাকে তৈমুর ও জাহাঙ্গীর।


বিজ্ঞাপন


এ বিষয়ে সম্প্রতি এক সংবাদমাধ‍্যমের কাছে মুখ খোলেন সাইফ। তিনি বলেন, ‘বাবা-মা সেলিব্রিটি হলে সন্তানদের সবসময় লাইমলাইটে থাকাটা খুব স্বাভাবিক ব‍্যাপার। সবসময়ই তারা মিডিয়ার নজরে নজরে থাকেন। কিন্তু যেসব স্টারকিডরা এখনও স্কুলে পড়ছে তাদের অন্তত এত গুরুত্ব দেওয়া উচিত নয়।’

সাইফ আরও বলেন, ‘সেলিব্রিটিদের সন্তান হলেও আর পাঁচটা বাচ্চার সঙ্গে মিশতে হয় তাদের। তারাও চায় বন্ধু পাতাতে। কিন্তু সবসময় তাদের আলাদা করে দেখা হলে, তাদের পেছনে ক‍্যামেরা নিয়ে ঘুরঘুর করলে শৈশবটা স্বাভাবিক হয় না। তবে তিনি এটাও বোঝেন যে, মিডিয়া সংস্কৃতিটাই এমন।’

সাইফ জানান, তৈমুরও প্রচুর লাইমলাইট পায় তার বাবা-মায়ের জন‍্য। আর এ ব‍্যাপারে তৈমুরও যথেষ্ট ওয়াকিবহাল। তাই তিনি আর কারিনা এখন থেকেই ছেলেকে সঠিক শিক্ষা দিচ্ছেন। তারা শিখিয়েছেন সর্বসমক্ষে তৈমুর যেন ভালো আচরণ করে সবার সঙ্গে। আর ছেলেও নাকি বাবা-মায়ের কথা অক্ষরে অক্ষরে মেনে চলে।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর