শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

অবশেষে বড়পর্দায় নিশো

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৫:১৬ পিএম

শেয়ার করুন:

অবশেষে বড়পর্দায় নিশো

ছোটপর্দার বড় তারকা আফরান নিশো বর্তমানে ওটিটি মাধ্যমেও দাপিয়ে বেড়াচ্ছেন। নাটক, টেলিফিল্মের পাশাপাশি ওয়েব ফিল্মে নিজের জাত চিনিয়েছেন তিনি। তাকে ঘিরে অনুরাগীদের প্রত্যাশা আরও বেশি। অনেকদিন ধরেই নিশোকে বড়পর্দায় দেখার ইচ্ছা পোষণ করছেন তারা। অবশেষে তাদের প্রত্যাশা পূরণ হতে চলেছে। এবার সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন এই অভিনেতা।

রায়হান রাফীর পরিচালনায় ‘সুড়ঙ্গ’ নামক একটি সিনেমায় নাম যুক্ত হতে যাচ্ছেন তিনি। ছবিটিতে কেন্দ্রিয় চরিত্রে দেখা যাবে তাকে। যে কোনোদিন আনুষ্ঠানিক ঘোষণা আসবে চলচ্চিত্রটির।


বিজ্ঞাপন


সংবাদমাধ্যমকে একাধিক সূত্র জানিয়েছে, ‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশোর বিপরীতে দেখা যাবে তমা মির্জাকে। চরকি ও আলফা আই মিডিয়ার যৌথ প্রযোজনায় নির্মিত হবে নিশো-তমার এই সিনেমা।

এ প্রসঙ্গে অবশ্য মুখ খোলেননি নির্মাতা ও প্রযোজনা সংস্থা। ১২ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বিস্তারিত প্রকাশ করবেন বলে জানিয়েছেন তারা। রাফি বলেন, ‘এই মুহূর্তে আমি শুটিংয়ে আছি। এ বিষয়ে কোনো কথা বলতে পারছি না। তবে ১২ ডিসেম্বর বিস্তারিত জানাব।’

অন্যদিকে আলফা আই মিডিয়ার কর্ণধার প্রযোজক শাহরিয়ার শাকিল বলেন, ‘১২ ডিসেম্বর ঘোষণা আসবে। তার আগে কোনো তথ্য প্রকাশ করতে চাই না। ওইদিন সংবাদ সম্মেলন করে আমরা বিস্তারিত তুলে ধরব।’

তবে সূত্র জানিয়েছে, সব ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি সময়ে ‘সুড়ঙ্গে’র কাজ শুরু হবে। ২০২৩ সালের কোনো একটি ঈদে সিনেমা হলে এবং এর কয়েক মাস পর ওটিটি মাধ্যমে মুক্তি দেওয়া হবে ছবিটি।


বিজ্ঞাপন


জানা গেছে, গত কয়েক মাস ধরে ক্যারিয়ারের প্রথম সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন নিশো। এ কারণে ছোটপর্দার ব্যস্ততা কমিয়ে দিয়েছেন তিনি। হাতেগোনা কিছু নাটক ও ওটিটির জন্য টুকটাক কাজ করছেন।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর