বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

বড়পর্দায় আসছেন নিশো 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ জুলাই ২০২২, ০৭:৫৭ পিএম

শেয়ার করুন:

বড়পর্দায় আসছেন নিশো 

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো বর্তমানে ওটিটি মাধ্যমেও দাপিয়ে বেড়াচ্ছেন। নাটক, টেলিফিল্মের পাশাপাশি ওয়েব ফিল্মেও নিজের জাত চিনিয়েছেন তিনি। তবে তাকে ঘিরে অনুরাগীদের প্রত্যাশা আরও বেশি। অনেকদিন ধরেই নিশোকে বড়পর্দায় দেখার ইচ্ছা পোষণ করছেন তারা। অবশেষে তাদের সেই প্রত্যাশা পূরণ হতে চলেছে। এবার সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন এই অভিনেতা। এমন তথ্য দিয়েছেন নিশো নিজেই।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিশো বলেন, ‘এবার সত্যি সত্যিই আমাকে সিনেমায় দেখা যাবে। এরইমধ্যে বেশ কয়েকটি গল্প রয়েছে আমার কাছে। কয়েকটি পছন্দও হয়েছে।’ 


বিজ্ঞাপন


সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন উল্লেখ করে এ সময় নিশো আরও বলেন, ‘এরইমধ্যে চরিত্রের জন্য বডি ট্রান্সফরমেশন শুরু করছি। ওজন কমাচ্ছি। আশা করি, এ বছরের যেকোনো সময় আমার ভক্তদের সিনেমার সুখবরটা দিতে পারব।’ 

নিশোকে কেন সিনেমায় দেখা যাচ্ছে না—গণমাধ্যমের এমন প্রশ্নের সম্মুখীন বহুবার হতে হয়েছে এই অভিনেতাকে। বরাবরই তিনি জানিয়েছেন, ব্যাটে বলে মিলছে না বলেই সিনেমায় পাওয়া যাচ্ছে না তাকে। এবার হয়ত ব্যাটে-বলে কাঙ্ক্ষিত সন্ধিটা হয়েছে। সেকারণেই বড়পর্দায় নিজের আগমনের আগাম বার্তা দিলেন ছোটপর্দার এই সুপারস্টার।

বর্তমানে ওটিটি মাধ্যমে নিশোর দুটি ওয়েব ফিল্ম মুক্তির অপেক্ষায় রয়েছে। এর একটি হলো ‘সিন্ডিকেট’, আর অন্যটি হলো ‘কাইজার’। ‘কাইজারে’ তাকে দেখা যাবে একজন ঝানু গোয়েন্দা হিসেবে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর