শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ডায়মন্ডের নাকফুল আমি তাকে উপহার দেইনি: শাকিব

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ০৯:৫৯ এএম

শেয়ার করুন:

ডায়মন্ডের নাকফুল আমি তাকে উপহার দেইনি: শাকিব

এই তো গেল রোববার (২০ নভেম্বর) চিত্রনায়িকা বুবলীর জন্মদিন ছিল। দেশের একটি গণমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, জন্মদিনের উপহার হিসেবে স্বামী শাকিব খান তাকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন।

জন্মদিনে শাকিব কী উপহার দিলেন—প্রশ্নের উত্তরে বুবলী বলেছিলেন, ‘দেখুন, শাকিব নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে সেলিব্রেটও করে না। জন্মদিন উপলক্ষে আমাকে এক দিন আগেই উইশ করেছে। গত সপ্তাহে আমাকে সে উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম ডায়মন্ডের নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।’

যদিও নেটিজেনরা বিশ্বাসই করতে পারছিলেন না যে, শাকিব তাকে এই উপহার দিয়েছেন। কারণ, ঢালিউড ভাইজান একটি সাক্ষাৎকারে বুবলীর সঙ্গে তার দূরত্বের ইঙ্গিত দিয়েছিলেন।

শুধু নেটিজেনরা নন, এ নিয়ে নিজের সামাজিক মাধ্যমে বুবলীকে খোঁচা দেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। পরে বুবলীও পাল্টা দিতে ভুল করেননি। গতকাল তাদের সাইবার যুদ্ধে সরগরম ছিল ফেসবুক।

এদিকে অপু-বুবলীর যুদ্ধের মাঝে শাকিব বিস্ফোরক তথ্য জানালেন। একটি গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, তিনি বুবলীকে কোনো ডায়মন্ডের নাকফুল দেননি।


বিজ্ঞাপন


>>> আরও পড়ুন: তাহলে ওই দিন বিয়ে করেছিলেন শাকিব-বুবলী
>>> আরও পড়ুন: সম্রাট শাহজাহান ও মমতাজের শোবার ঘরে শাকিব-বুবলী
>>> আরও পড়ুন: সন্তানকে নিয়ে সুন্দর পরিকল্পনা করেন শাকিব: বুবলী

শাকিব বলেন, ‘ডায়মন্ডের নাকফুল তিনি (বুবলী) উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ডের নাকফুল আমি তাকে উপহার দেইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা—কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।’

গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর সকালে এই অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান শেহজাদ খান বীর তার পুত্র।

এরপর বুবলী জানিয়েছেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর